চবিসাসের ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) ইফতার মাহফিল ও আলোচনা সভা ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৫ এপ্রিল) নগরের জিইসি মোড়ে অবস্থিত হোটেল জামান এন্ড রেস্টুরেন্টে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

চবিসাসের সাধারণ সম্পাদক ইমাম ইমুর সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি মাহবুব এ রহমান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চবি উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক বেনু কুমার দে।

এছাড়া অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চবিসাসের সাবেক নেতৃবৃন্দ, বিভিন্ন গণমাধ্যমের চট্টগ্রাম ব্যুরো প্রধানবৃন্দ, শাখা ছাত্রলীগ, ছাত্রদল ও বিভিন্ন সাংস্কৃতিক অঙ্গসংগঠনের নেতৃবৃন্দসহ চবিসাসের বর্তমান সদস্যরা।

উপ-উপাচার্য অধ্যাপক বেনু কুমার দে তার বক্তব্যে বলেন, সাংবাদিকরা সমাজের দর্পন। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে তারা সমাজে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। আমরা চবি সাংবাদিক সমিতির উত্তরোত্তর সাফল্য কামনা করছি।

উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার বলেন, সাংবাদিকদের যাচাই-বাছাই করে বস্তুনিষ্ঠ সংবাদ করা উচিত। বিশ্ববিদ্যালয় ও প্রশাসনের ক্ষতি হয় এমন সংবাদ থেকে বিরত থেকে বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিতে সাংবাদিকদের সহযোগিতা দরকার। চবি সাংবাদিক সমিতির জন্য শুভ কামনা রইলো।

মন্তব্য নেওয়া বন্ধ।