চবিসাস সভাপতি সাইফুল, সাধারণ সম্পাদক রায়হান

0

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) কার্যনির্বাহী কমিটি নির্বাচন-২০২২ সম্পন্ন হয়েছে। এতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন দৈনিক যায়যায়দিনের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন দৈনিক পূর্বকোণের প্রতিনিধি রায়হান উদ্দিন।

রবিবার (২০ ফেব্রুয়ারী) ভোট গননা শেষে ফল প্রকাশ করেন নির্বাচন কমিশনার সহকারী প্রক্টর ড. শহিদুল ইসলাম।

এছাড়া, কার্যনির্বাহী কমিটিতে সহ-সভাপতি পদে দৈনিক সময়ের আলো’র প্রতিনিধি আহমেদ সালমান সাকিব, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে দৈনিক ইত্তেফাক ও ডিবিসি টেলিভিশনের প্রতিনিধি মাহবুব এ রহমান নির্বাচিত হয়েছেন।

এদিকে এর আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় অর্থ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে ঢাকা পোস্টের প্রতিনিধি রুমান হাফিজ, প্রচার, প্রকাশনা ও দফতর সম্পাদক পদে দৈনিক আজাদীর প্রতিনিধি ইমাম ইমু এবং কার্যনির্বাহী সদস্য পদে বাংলা নিউজের প্রতিনিধি মোহাম্মদ আজহার নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে মোট সাতটি পদের বিপরীতে ১৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এছাড়া ৩৫ জন সদস্যের মধ্যে জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

চবিসাসের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া। নির্বাচন কমিশনের দায়িত্বে ছিলেন সহকারী প্রক্টর ড. শহীদুল ইসলাম ও এস এ এম জিয়াউল ইসলাম।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm