চবি শিক্ষার্থীবাহী বাস উল্টে আহত অন্তত ১০

0

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শিক্ষার্থীবাহী একটি ৩ নাম্বার রুটের বাস উলটে অন্তত ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের অধিকাংশই চবি শিক্ষার্থী বলে জানা গেলেও তাদের নাম পরিচয় জানা যায় নি। এছাড়াও অনেকের মোবাইল ফোন, পার্স, মানিব্যাগ ও গুরুত্বপূর্ণ জিনিসপত্র হারানো গিয়েছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার (২ জুন) বিকেল সাড়ে চারটার দিকে হাটহাজারী উপজেলার বড়দীঘির পাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে বালুছড়া ক্যান্টনমেন্ট জেনারেল হাসপাতালে নিয়ে যান।

বিষয়টি চট্টগ্রাম খবরকে জানিয়েছেন বাসে থাকা বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ছাত্র আরিফ হোসেন ফয়সাল। তিনি বলেন, বাস বড়দীঘির পাড় এলাকায় এসে হঠাৎ গতি বেড়ে যায়। এমন সময় গাড়ি হঠাৎ টার্ণ নিতে গিয়ে রাস্তার মাঝে থাকা ডিভাইডারে সজোরে ধাক্কা লাগে। এরপর গাড়িটি উলটে যায়।

আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের ছাত্রী সেফায়েত এ জান্নাত ইফাত বলেন, দুর্ঘটনায় আমিসহ অনেকেই আঘাত পেয়েছেন। অনেকের মাথা ও শরীরের বিভিন্ন জায়গা থেকে রক্ত বের হচ্ছিল। আহতদের বেশিরভাগই বালুছড়া ক্যান্টনমেন্ট জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তবে আমি হাটহাজারী আলিফ হাসপাতালে যাচ্ছি চিকিৎসার জন্য।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm