চসিকের ভারপ্রাপ্ত মেয়র আবদুস সবুর লিটন

0

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ২৫ নং রামপুর ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র আবদুস সবুর লিটন নয় দিনের জন্য ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পেয়েছেন। মেয়র রেজাউল করিম চৌধুরী পবিত্র ওমরা পালনের উদ্দেশ্যে সৌদি আরব যাওয়ায় তিনি এই দায়িত্ব পান।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) অপরাহ্নে আবদুস সবুর লিটন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রায়াত সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব এ.বি.এম মহিউদ্দিন চৌধুরীর কবর জিয়ারত করে দায়িত্ব গ্রহণ করেন।

এর আগে একই দিন সকাল ১১টা ২০ মিনিটে চট্টগ্রাম থেকে অভ্যন্তরীন ফ্লাইটে ঢাকায় রওনা হয়েছেন মেয়র রেজাউল। পবিত্র ওমরা পালন শেষে আগামী ১৯ ফেরুয়ারি দেশে ফিরবেন।

চসিক সূত্র জানায়, মেয়র রেজাউল করিম ঢাকা থেকে বিকাল পৌনে পাঁচটায় সৌদি আরবের পবিত্র নগরী মদিনার পথে রওনা হবেন। তিনি সৌদি আরবে অবস্থানকালীন সময়ে রামপুর ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র আবদুস সবুর লিটন ভারপ্রাপ্ত মেয়র হিসাবে দায়িত্ব পালন করবেন। আজ দায়িত্ব গ্রহণ করে তিনি রগরের উন্নয়ন ও নাগরিক সেবায় আন্তরিকতার সাথে কাজ করতে সকল কর্মকর্তা কর্মচারীদের সার্বিক সহযোগিতা কামনা করেন।

চট্টগ্রাম বিমান বন্দরে মেয়রকে বিদায় জানাতে চসিকের ভারপ্রাপ্ত মেয়র আবদুস সবুর লিটন, কাউন্সিলর, সংরক্ষিত কাউন্সিলর ও উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm