চাচার মারধরে ভাতিজার মৃত্যু

চট্টগ্রামের বাঁশখালীতে আপন চাচার মারধরে ভাতিজা মো. শাহাব উদ্দিনের মৃত্যু হয়েছে। বুধবার (৮ মার্চ) সকালে কাথারিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডে একটি পুকুর থেকে মাটি উত্তোলনকে কেন্দ্র করে বাগবিতণ্ডার একপর্যায়ে চাচা নূর হোসেন ভাতিজা শাহাব উদ্দিনকে মারধর করলে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

নিহত শাহাব উদ্দিন ওই এলাকার মোহাম্মদ এয়াকুব হোসেনের (৬২) ছেলে। আহতরা হলেন-এয়াকুব হোসেন, শাহ আলম ও নুর হোসেন। তাদের বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন বলেন, সকালে পুকুর থেকে মাটি উত্তোলন ও সীমানা বিরোধ নিয়ে বাগবিতণ্ডার পর তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে চাচা নুর হোসেনের হামলায় গুরুতর আহত হয় শাহাব উদ্দিন ও তার ভাই শাহ আলম এবং বাবা এয়াকুব হোসেন। আহত হন চাচা নুর হোসেনও। পুলিশ ঘটনাস্থলে গেছে।

বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. অমিত দাশ জানান, হাসপাতালে আনার পর শাহাব উদ্দিনের মৃত্যু হয়। তার বাবা ও ভাই চিকিৎসাধীন। শাহাব উদ্দিনের মৃত্যুর খবর পেয়ে চাচা নুর হোসেন হাসপাতাল থেকে পালিয়ে গেছে।

মন্তব্য নেওয়া বন্ধ।