চিটাগাং ইউনিভার্সিটি স্কুল অব ডিবেটের নতুন কমিটি

0

চিটাগাং ইউনিভার্সিটি স্কুল অব ডিবেটের (সিইউএসডি) নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ফারহানা খান যুঁথী এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন অর্থনীতি বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থাই ইলহাম শারার।

শুক্রবার (৩০ ডিসেম্বর) নগরীর জিইসি প্যালেস হোটেল এন্ড রেষ্টুরেন্টে সিইউএসডির ২৩ তম কার্যনির্বাহী কমিটির বার্ষিক সাধারণ সভা শেষে ২৪তম কমিটি ঘোষণা করা হয়। একইসাথে সিইউএসডি কর্তৃক আয়োজিত রিজিওনালের পুরষ্কার বিতরণী পর্ব অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় বিজয়ী হন চট্টগ্রাম মেডিকেল কলেজ ডিবেটিং ক্লাব (সিএমসিডিসি) এবং রানার আপ হন প্রিমিয়ার ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটি (পিউডিএস)।

নবনির্বাচিত সভাপতি ফারহানা খান যুঁথী বলেন, সাংগঠনিক অভিজ্ঞতার আরেক ধাপ যুক্ত হতে যাচ্ছি সিইউএসডির সাথে।নবনির্বাচিত সভাপতি হিসেবে আমার দৃঢ় সংকল্প থাকবে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের যুক্তির সংগ্রাম ও গঠনমূলক কাজের ব্যাপ্তি অব্যাহত রাখার মাধ্যমে সামাজিক শুদ্ধিকরণ ত্বরান্বিত করা।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক ইলহাম শারার বলেন, সিইউএসডি বিশ্বাস করে, যুক্তির ধার শাণিত করতে মুক্তবুদ্ধির চর্চা একান্ত প্রয়োজনীয়। ২৪ তম কমিটির সাধারণ সম্পাদক হিসেবে আমি সর্বোচ্চ চেষ্টা সেই ধারাকে অব্যাহত রাখতে। যুক্তি, ভিত্তি এবং তথ্য নির্ভর আলোচনার মাধ্যমে আমরা ব্যক্তি জীবনকে ছাড়িয়ে জাতীয় পরিমণ্ডলে অবদার রাখার চেষ্টা করবো।

অনুষ্ঠানে অতিথি হিসেবে ছিলেন সিইউএসডি মডারেটর ও মার্কেটিং চেয়ারম্যান প্রফেসর ড. তুনাজ্জিনা সুলতানা, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক প্রফেসর ড. সজীব কুমার ঘোষ, মার্কেটিং বিভাগের প্রফেসর ড. ফুয়াদ হাসান। এছাড়াও উপস্থিত ছিলেন বিএসডি চেয়ারপার্সন সাইফুল আবেদীন, সিইউএসডি সাবেক সভাপতি মোস্তফা আল মামুন ও নাফিউল ইসলাম।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm