চুরি করেও শেষ রক্ষা হলো না

0

নগরীর কোতোয়ালী থানাধীন ফিরিঙ্গীবাজারের একটি বাড়ির জানালার গ্রিল ভেঙে চুরির ঘটনায় চোর চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) সকালে বিষয়টি জানিয়েছেন কোতোয়ালী থানার এসআই মো. মোমিনুল হাসান। এরআগে বুধবার (৬ এপ্রিল) ভোরে অভিযান চালিয়ে বাকলিয়া থানার বেড়া মার্কেট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

মো. বাচ্চু (৩০) নোয়াখালীর চরজব্বর থানার কাঞ্চন নগরের দুবাইওয়ালার বাড়ির মৃত খোরশেদ আলমের ছেলে, মো. সাজ্জাদ হোসেন (১৯) ও মো. রুবেল (২৮) পটুয়াখালীর বাউফলের গোসচাকাটি গ্রামের মো. আব্দুর রশিদের ছেলে। এছাড়া তিনজনেই বর্তমানে নগরের বাকলিয়া এলাকার বাসিন্দা।

এসআই মো. মোমিনুল হাসান জানান, গত ১৫ মার্চ ফিরিঙ্গীবাজার মসজিদ গলির সামশুল হকের বাড়ির জানালার গ্রিল ভেঙে এক দম্পতির ৩টি মোবাইল ও নগদ ২৫ হাজার টাকা চুরি করে নিয়ে যায় অজ্ঞাতনামা আসামিরা। পরে এ ঘটনায় ভুক্তভোগী পরিবার কোতোয়ালী থানায় মামলা দায়ের করেন। তবে ওই দম্পতির ঘর থেকে মোবাইল-টাকা চুরি করেও শেষ রক্ষা হলো না। মামলার তদন্ত করতে গিয়ে জানা যায়, চোর চক্রের সদস্যরা বাকলিয়ায় অবস্থান করছে। পরবর্তীতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

এমএফ

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm