ছিনতাইকারীকে ধরতে শাটল ট্রেন থেকে লাফ দিলেন চবি ছাত্রী!

0

এবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) চলন্ত শাটল ট্রেন থেকে এক ছাত্রীর মোবাইল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ছিনতাইকারিকে ধরতে গিয়ে মারাত্মকভাবে আহত হয়েছেন ভুক্তভোগী ওই শিক্ষার্থী।

রোববার (২৪ এপ্রিল) সকাল ৮টার ট্রেন কদমতলী মোড় অতিক্রম করার সময় এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নগরীর বটতলী স্টেশন থেকে বিশ্ববিদ্যালয়ের উদ্দ্যেশ্যে ছেড়ে আসা সকাল ৮ টার শাটল ট্রেন যখন কদমতলী মোড় অতিক্রম করে, ওই সময় শেষের দিকের দ্বিতীয় বগি থেকে মোবাইল ছিনতাই করে চলন্ত ট্রেন থেকে লাফ দিয়ে নেমে যায় এক ছিনতাইকারি। তৎক্ষনাৎ ওই ছাত্রীটিও ছিনতাইকারির পিছু পিছু চলন্ত ট্রেন থেকে লাফ দেন। লাফ দিতে গিয়ে তিনি ভারসাম্য হারিয়ে পড়ে যান। এরপর উনাকে আর উঠতে দেখা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা ধারণা করছেন তিনি আঘাত পেয়ে অজ্ঞান হয়ে গিয়েছিলেন। তবে পুরো ঘটনাটি ট্রেনে ডিউটিরত পুলিশ সদস্য রফিককে জানানো হলে খোঁজ খবর নিয়ে ভুক্তভোগী ছাত্রীর ব্যাপারে কোনোকিছু জানতে পারেননি বলে চট্টগ্রাম খবরকে জানান ওই পুলিশ সদস্য।

তিনি বলেন, ট্রেন চলন্ত অবস্থায় ছিনতাইকারি মোবাইল টান দিয়েই ট্রেন থেকে লাফ দিয়ে নেমে যান৷ এর সাথে সাথে ছাত্রীটিও লাফ দেন। এর মধ্যে ট্রেনের গতি বেড়ে যাওয়ার কারণে আমরা নামতে পারিনি। কিন্তু আমরা ঘটনাস্থলে বিভিন্নভাবে খোঁজ নিয়ে ছাত্রীটির পরবর্তী অবস্থা সম্পর্কে জানতে পারিনি। তবে আমরা বিষয়টি চট্টগ্রাম রেলওয়ে থানাকে জানিয়েছি।

পরবর্তীতে খোঁজ খবর নিয়ে জানা যায়, ভুক্তভোগী ওই ছাত্রীর নাম নন্দিতা দাস। তিনি বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউটের ২০১৯-২০ শিক্ষাবর্ষের ছাত্রী।

 

এমএফ

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm