ছুরি মেরে মোবাইল ছিনতাই, গ্রেপ্তার ২

0

টিপ ছুরি মেরে মোবাইল ছিনতাই করার সময় ৩ ছিনতাইকারি গ্রেপ্তার করেছে পুলিশ। তবে এঘটনায় মো. শরীফ (২৮) নামে এক যুবক গুরুতর আহত হয়েছেন।

শনিবার (২৩ এপ্রিল) রাত পৌনে ৯টায় নগরের বায়েজিদ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- বায়েজিদ থানার রৌফাবাদ এলাকার মৃত মো. জাকিরের ছেলে রবিউল ইসলাম প্রকাশ হৃদয় (১৮) ও কোতোয়ালী থানার নন্দন কানন এলাকার আব্দুল মাহবুদের ছেলে ফয়সাল আলম প্রকাশ আলভী (২৩)।

বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.কামরুজ্জামান বলেন, শরীফ তার স্ত্রীকে আনতে শেরশাহ এলাকার ডাব গার্মেন্টসের সামনে অপেক্ষা করতে থাকে। এসময় হঠাৎ হৃদয় ও আলভী নামে দুই যুবক এসে টিপ ছুরির ভয় দেখিয়ে তার মোবাইল ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। মোবাইল ছিনতাইয়ে বাধা দেয়ায় তারা শরীফের বুকের বাম পাশে ও বাম পায়ে ছুরিকাঘাত করে। পরে তিনি চিৎকার শুরু করলে স্থানীয় লোকজনের সহযোগীতায় পুলিশ আলভীকে গ্রেপ্তার করে। এসময় হৃদয় নামে আরেক যুবক পালিয়ে যায়। পরে আলভীকে নিয়ে অভিযান চালিয়ে রৌফাবাদ এলাকা থেকে রাত সাড়ে ১১টায় হৃদয়কে গ্রেপ্তার করা হয়।

তিনি বলেন, গ্রেপ্তার দুই জন ছিনতাইকারি গ্রুপের সক্রিয় সদস্য। এ ঘটনায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। গ্রেপ্তার আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

চমেক হাসপাতালে দায়িত্বরত পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদিকুর রহমান জানান, ছিনতাইকারির ছুরিকাঘাতে গুরুতর আহত ওই যুবককে রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। বর্তমানে তিনি চিকিৎসাধীন আছেন।

এমএফ

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm