জন্মদিনে ভালোবাসায় সিক্ত ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী

জন্মদিনে নানা শ্রেণি-পেশার মানুষের ভালোবাসায় সিক্ত হলেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি । শনিবার (১৮ মার্চ) জন্মদিনে জেলা, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সামাজিক সংগঠন এবং পেশাজীবী সংগঠনের নেতাকর্মীরা তাকে জন্মদিনের শুভেচ্ছা জানান।

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেন, জীবনের শেষদিন পর্যন্ত আনোয়ারা-কর্ণফুলীবাসীসহ দেশের মানুষের জন্য কাজ করে যেতে চাই। জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য তিনি সবাইকে ধন্যবাদ জানান।

প্রসঙ্গত, ১৯৬৯ সালের ১৮ ফেব্রুয়ারি চট্টগ্রামের আনোয়ারায় জন্মগ্রহণ করেন সাইফুজ্জামান চৌধুরী। বাবা আখতারুজ্জামান চৌধুরী ও মায়ের নাম নুর নাহার জামান। বাবা ছিলেন মুক্তিযোদ্ধা এবং দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য।

সাইফুজ্জামান চৌধুরী যুক্তরাষ্ট্রে উচ্চশিক্ষা নেন। মূলত বাবার মাধ্যমেই তিনি রাজনীতিতে সক্রিয় হন। তার বাবাও আনোয়ারা আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য ছিলেন। বাবা মারা যাওয়ার পর ওই আসনে উপনির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হন তিনি। এরপর ১০ম জাতীয় সংসদ নির্বাচনে আবার নির্বাচিত হন। বর্তমানে তিনি ভূমিমন্ত্রী দায়িত্ব পালন করছেন।

আখতারুজ্জামান চৌধুরী ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের প্রতিষ্ঠাতা সাইফুজ্জামান চৌধুরী ইউসিবিএলের নির্বাহী কমিটি এবং আরামিট গ্রুপের চেয়ারম্যান, চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির তিনবারের নির্বাচিত প্রেসিডেন্ট ছিলেন।

মন্তব্য নেওয়া বন্ধ।