জবাই করে যুবক খুনে অভিযুক্ত আলমগীর র‌্যাবের জালে

0

চট্টগ্রামের ভূজপুর থানার দাঁতমারা ইউনিয়নের হোসেনেরখিল গ্রামে মুহাম্মদ জসিম উদ্দিন (২৮) নামে এক যুবককে জবাই করে খুন করার অভিযোগে মো. আলমগীর নামের এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তার আলমগীরের বিরুদ্ধে ভুজপুর থানায় দুটা মামলা রয়েছে। এছাড়াও জসিম হত্যায় আলমগীর এজাহারভুক্ত আসামি।

শনিবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে বিষয়টি চট্টগ্রাম খবরকে নিশ্চিত করেন র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নূরুল আবছার। তিনি বলেন, শুক্রবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে আলমগীরকে নগরীর বন্দর থানার সিপিএআর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযুক্ত আলমগীর হোসেন ১৪ ফেব্রুয়ারি জসিম হত্যার পর থেকে আত্মগোপনে ছিলেন।

প্রসঙ্গত, প্রতিপক্ষকে মাদক ব্যবসায়ী আখ্যা দিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার অভিযোগ গত ১৪ ফেব্রয়ারি জসিমের বাড়িতে হামলা হয়। হামলার এক পর্যায়ে জসিমকে জবাই করে হত্যা করা হয়। এসময় তার দুই ভাইও আহত হন। এই ঘটনায় ভুজপুর থানায় হত্যা মামলা দায়ের হয়েছে। আলমগীর এজাহার নামীয় দুই নম্বর আসামি।

আলমগীর হোসেন ভুজপুরের ইসলামপুর গ্রামের মৃত জালাল সওদাগরের ছেলে। র‌্যাবের দাবী, জসিম হত্যায় নিজের সম্পৃক্ততার স্বীকার করেছে আলমগীর। তাকে ভুজপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm