জিল্লু ভান্ডারী হত্যায় অভিযুক্ত রঞ্জু র‌্যাবের জালে

0

চট্টগ্রাম রাঙ্গুনিয়ার চাঞ্চল্যকর জিল্লুর রহমান ভান্ডারি হত্যায় অভিযুক্ত রমিজ উদ্দিন প্রকাশ রঞ্জুকে গ্রেপ্তার করেছে র‌্যাব। রঞ্জু রাঙ্গুনিয়ার সাহেব নগর এলাকার মৃত শরাফত আলীর ছেলে।

সোমবার (৩ জানুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (জনসংযোগ) মো. নূরুল আবছার। তিনি বলেন রোববার রাত সাড়ে ১০টায় পটিয়া বাইপাস এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে রাঙ্গুনিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব মিল্কি বলেন, জিল্লু ভান্ডারী হত্যা মামলার আসামি রঞ্জুকে আদালতে সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে আমাদের থানায় পাঁচটি ও রাঙ্গামাটি সদর থানায় একটি মামলা রয়েছে।

উল্লেখ্য, ২০১৫ সালের ২১ জানুয়ারি রাতে রাঙ্গুনিয়ার রানীরহাট প্রাথমিক বিদ্যালয় গেটের সামনে জিল্লুর ভান্ডারিকে গুলি করে হত্যা করা হয়। এ ঘটনায় তার ছোট ভাই মোহাম্মদ আজিম উদ্দিন রাঙ্গুনিয়া থানায় মামলা করেন। তদন্ত শেষে ২০১৬ সালের ৯ অক্টোবর সিআইডি এ মামলায় আদালতে চার্জশিট দেয়।

২০১৯ সালের ২৮ মে ১৩ আসামির বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরুর আদেশ দেন আদালত। আসামিদের মধ্যে শহীদুল ইসলাম খোকন কারাগারে। বাকিদের মধ্যে তিনজন জামিনে এবং রঞ্জুসহ ৯ জন পলাতক ছিলেন।

আদালত সূত্রে জানা গেছে, চাঞ্চল্যকর জিল্লুর রহমান ভান্ডারি হত্যা মামলায় ইতোমধ্যে ১৩ আসামির ফাঁসি চেয়ে যুক্তিতর্ক শেষ করেছে রাষ্ট্রপক্ষ। মামলার বিচারিক কাজে বর্তমানে আসামি পক্ষের যুক্তিতর্ক চলছে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm