‘টাকা নিয়ে’ আনোয়ারা পুলিশের ছেড়ে দেয়া ‘ধর্ষক’ রকিকে ধরলো র‌্যাব

চট্টগ্রামের আনোয়ারায় ১৬ বছরের কিশোরীকে গণধর্ষণের ঘটনায় দায়ের হওয়া মামলার প্রধান আসামি রকি দত্তকে (২০) খাগড়াছড়ি থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এর আগে রকিকে গ্রেপ্তারের পর তার পিতার থেকে টাকা নিয়ে তাকে ছেয়ে দিয়েছিল আনোয়ারা থানা পুলিশ। এই ঘটনায় চট্টগ্রাম খবরে সংবাদ প্রকাশের পর সংশ্লিষ্ট পুলিশ সদস্যদের ক্লোজ করা হয় এবং ঘটনায় সম্পৃক্ত অপর তিন আসামিকে গ্রেপ্তার করা হয়।

বুধবার (১২ এপ্রিল) দুপুরে র‌্যাব-০৭এর সিনিয়র সহকারী পরিচালক মো. নূরুল আবছার বিষয়টি চট্টগ্রাম খবরকে নিশ্চিত করেন। তিনি বলেন, আনোয়ারায় গণধর্ষণর শিকার হওয়া এক কিশোরীর পরিবারের দায়ের করা মামলায় পলাতক আসামি রকি দত্তকে আমরা খাগড়াছড়ি থেকে গ্রেপ্তার করেছি।

তিনি আরও বলেন, আনোয়ারা থানা পুলিশ উক্ত গণধর্ষণের সাথে জড়িত আসামী পলাশ (২৬), শীপঙ্কর (২৭) এবং চন্দনকে (২৫) আটক করে। কিন্তু উক্ত ধর্ষণের মূল পরিকল্পনাকারী রকি দত্ত পলাতক থাকে। র‌্যাব-৭ ভুক্তভোগী নাবালিকা ভিকটিমের বিষয়টি মানবিকতার সাথে গ্রহণ কের রকি দত্তকে গ্রেপ্তারের লক্ষ্যে ছায়াতদন্ত ও গোয়েন্দা নজরদারী শুরু করে।
এরই ধারাবাহিকতায় আমাদের একটি আভিযানিক দল ১১ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৬টায় খাগড়াছড়ি মহিলা কলেজ রোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে রকি দত্তকে গ্রেপ্তার করে। তাকে থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন:
টাকার বিনিময়ে ধর্ষণের আসামি ছেড়ে দিয়ে লাখ টাকায় মিমাংসার প্রস্তাব!
কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ, চট্টগ্রাম খবরে সংবাদ প্রকাশের পর গ্রেপ্তার ৩
টাকা খেয়ে ধর্ষণের ঘটনা মিমাংসা করতে যাওয়া ৩ পুলিশ সদস্য প্রত্যাহার

মন্তব্য নেওয়া বন্ধ।