টিকা না নিতে বিভ্রান্তি ছড়িয়েছে বিএনপি : তথ্যমন্ত্রী

0

জনগণ টিকা না দেওয়ার জন্য বিএনপি বিভ্রান্তি ছড়িয়েছে। অন্যদিকে দেখা গেছে বিভ্রান্তি ছড়িয়ে বিএনপির নেতৃবৃন্দরা টিকা নিতে লাইনে দাঁড়িয়েছে। এখনও টেলিভিশন চ্যানেল আছে বলে বিএনপির অস্তিত্ব দেখা যাচ্ছে। টেলিভিশন চ্যানেল না থাকলে বিএনপির অস্তিত্বই থাকতো না।

মঙ্গলবার (২৯ মার্চ) দুপুরে রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, যখন পদ্মা সেতুর নির্মাণ কাজ শুরু হয়, তখন বিএনপি বিভ্রান্তি ছড়িয়েছে। গুজব ছড়িয়েছে। পদ্মা সেতুর সকল কাজ প্রায় শেষ, শুধু উদ্বোধনের অপেক্ষা। করোনাকালীন সময়ে যখন করোনার টিকা দেওয়া শুরু করেছে সরকার তখনো তারা বিভ্রান্তি ছড়িয়েছে। পৃথিবীর ১’শ ৩০টা দেশ যখন করোনার টিকা দেওয়া শুরু করতে পারেনি, তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে করোনার টিকা দেওয়া শুরু হয়েছে। সরকার করোনা যেভাবে মোকাবেলা করেছে, এতে বিশ্ব স্বাস্থ্য সংস্থা প্রশংসা করেছে। জাতিসংঘ প্রশংসা করেছে, বিশ্ব নেতৃবৃন্দ প্রশংসা করেছে। কিন্তু বিএনপি প্রশংসা না করে উল্টো বিভ্রান্তি ছড়িয়েছে।

মন্ত্রী বলেন, জনগণ টিকা না দেওয়ার জন্য বিএনপি বিভ্রান্তি ছড়িয়েছে। অন্যদিকে দেখা গেছে বিভ্রান্তি ছড়িয়ে বিএনপির নেতৃবৃন্দরা টিকা নিতে লাইনে দাঁড়িয়েছে। ইউক্রেনে যুদ্ধ শুরু হওয়ার পর যখন কিছু পণ্যের মূল্য বৃদ্ধি পেয়েছে, তখনো সারাদেশে বিএনপি বিভ্রান্তি ছড়িয়েছে। অসাধু ব্যবসায়ী ও মজুদদারদের তারা উৎসাহ দিয়েছে, যাতে পণ্য মজুদ করে রাখে এবং পণ্যের মূল্য বৃদ্ধি করে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম চৌধুরী, উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বজন কুমার তালুকদার, পোমরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহির আহমদ চৌধুরী, উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কাশেম চিশতি, পৌরসভা মেয়র শাহাজাহান সিকদার, গিয়াস উদ্দিন খান স্বপন, ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার প্রমুখ।

এমএফ

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm