টেকনাফে ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মা- শিশু নিহত, আহত ৩

0

কক্সবাজারের টেকনাফে একটি ট্রাকের সাথে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে এক মা ও তার সন্তান নিহত হয়েছেন। অহত হচ্ছেন আরও ৩ জন।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের লম্বাবিল এলাকায় এই দুর্ঘটনা ঘটে। হতাহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিহতরা হলেন-টেকনাফ পৌরসভার পুরাতন পল্লান পাড়ার আবুল কালামের স্ত্রী ফাতেমা আক্তার (১৯) এবং তার দুই মাস বয়সী ছেলে মো. আসওয়াত। আহত হয়েছেন একই এলাকার রেহেনা , খোরশিদা বেগম এবং আরও একজন।

প্রত্যক্ষদর্শীরা জানান, টেকনাফ হাইওয়ে সড়কের লম্বাবিলে মিনি ট্রাকের (ডাম্পার) সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে ৩ জন আহত ও দুই জন নিহত হয়েছে।

হোয়াইক্যং হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. মনিরুল ইসলান ভূঁইয়া বলেন, দুপুরে অটোরিকলায় কক্সবাজার শহরের দিকে যাচ্ছিলেন ফাতেমা ও তার ছেলেসহ কয়েকজন। এ সময় টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের লম্বাবিল এলাকায় পৌঁছালে পেছন দিকে থেকে আসা একটি মিনি ট্রাক অটোরিকশার পেছনে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে পাঁচ জন আহত হন। তাদের উদ্ধার করে পালংখালী রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন একটি হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। এ সময় ফাতেমা ও তার ছেলেকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

তিনি আরও বলেন, সুরতহাল প্রতিবেদনের পর মরদেহ হাসপাতালে রয়েছে। স্বজনদের সঙ্গে আলাপের পর হস্তান্তরের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে। দুর্ঘটনার পর মিনি ট্রাকের চালক ও সহকারী পালিয়ে গেছে। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm