টেকনাফে পাঁচ কোটি টাকার আইসসহ রোহিঙ্গা গ্রেপ্তার

0

টেকনাফে পাঁচ কোটি ত্রিশ লক্ষ টাকা মূল্যের ক্রিস্টাল মেথ আইস নিয়ে শহীদুল ইসলাম নামের রোহিঙ্গা যুবককে গ্রেপ্তার করেছে বিজিবি।

সে টেকনাফ জাদিমোড়া ২৭ নম্বর ক্যাম্পের বি-ব্লকে বসবাসকারী মৃত ইব্রাহিমের ছেলে। বৃহস্পতিবার (১৯ মে) ভোররাত পৌনে ৩ টার সময় টেকনাফের নাফনদী সংলগ্ন দমদমিয়া আইয়ুবের জোড়া বিএসপি খাল এলাকায় অভিযান চালিয়ে এসব মাদক জব্দ করা হয়।

২ বিজিবি টেকনাফ ব্যাটালিয়ন সূত্র জানায়, গোপন সংবাদ পেয়ে বৃহস্পতিবার (১৯ মে) রাতে বিজিবি টেকনাফ ব্যাটালিয়নের ব্যাটালিয়ন সদর এবং দমদমিয়া বিওপি হতে দুইটি চোরাচালান প্রতিরোধ টহলদল কয়েকটি উপদলে বিভক্ত হয়ে দমদমিয়া আইয়ুবের জোড়া বিএসপি খাল এলাকায় কেওড়া বাগানের আঁড় নিয়ে গোপনে কৌশলগত অবস্থান গ্রহণ করে।

আনুমানিক পৌনে ৩ টার সময় ১ জন ব্যক্তিকে মাছ ধরার জাল নিয়ে খালের ভিতর দিয়ে বাংলাদেশের অভ্যন্তরে আসতে দেখে বিজিবি টহলদল। তখন তারা তাকে চ্যালেঞ্জ ও ধাওয়া করে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

পরবর্তীতে উক্ত ব্যক্তির শরীর তল্লাশি করে তার পিঠে গামছা দিয়ে বাঁধা অবস্থায় এক কেজি ষাট গ্রাম ক্রিস্টাল মেথ আইস পাওয়া যায়।

২ বিজিবি টেকনাফ ব্যাটালিয়ন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত আসামির বিরুদ্ধে জব্দকৃত ক্রিস্টাল মেথ আইসসহ অবৈধভাবে মাদক বহন ও পাচারের দায়ে নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm