টেকনাফ আওয়ামীলীগের সাবেক নেতা ইয়াবাসহ চট্টগ্রামে আটক

৫ হাজার ১৮৫ পিস ইয়াবাসহ মো. হাফেজ উল্লাহ (৬৩) নামের টেকনাফ আওয়ামীলীগের এক সাবেক নেতাকে চট্টগ্রাম থেকে আটক করেছে র‌্যাব। চট্টগ্রামের কর্ণফুলি এলাকা থেকে তাকে আটক করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১৬ লাখ টাকা।

আটককৃত হাফেজ উল্লাহ টেকনাফ সদর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ডেইলপাড়া এলাকার মৃত তমিম গোলালের ছেলে। তিনি টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক।

চট্টগ্রাম র‍্যাব-৭-এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার এক সংবাদ বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকে বলেন, রোববার সন্ধ্যায় কয়েকজন মাদক ব্যবসায়ী বাসে করে ইয়াবা নিয়ে কক্সবাজার থেকে চট্টগ্রামের দিকে আসছেন বলে জানতে পারলে র‍্যাব-৭-এর একটি দল চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানাধীন কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের পাকা রাস্তায় একটি অস্থায়ী চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি শুরু করলে মো. হাফেজ উল্লাহ নামের একজন বাস থেকে নেমে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‍্যাব সদস্যরা তাঁকে আটক করে।

তিনি আরও বলেন, বাসের মালামাল রাখার সাইডবক্সের ভেতরে রাখা ট্রলি ব্যাগের ভেতর থেকে ৫ হাজার ১৮৫টি ইয়াবা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মো. হাফেজ উল্লাহ জানান, তিনি দীর্ঘদিন ধরে কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে চট্টগ্রাম জেলার বিভিন্ন জায়গায় সে বিক্রি করছে।

আটককৃতকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান মো. নুরুল আবছার।

মন্তব্য নেওয়া বন্ধ।