ডাবের পানি ও মিনারেল ওয়াটারে ওষুধ মিশিয়ে ছিনিয়ে নেয় সর্বস্ব

0

তারা চার জন অজ্ঞান ও মলম পার্টির সদস্য। নগরের বিভিন্ন স্থানে পথচারী ও বাসযাত্রীরা মূলত তাদের টার্গেটের শিকার। ডাবের পানি এবং মিনারেল ওয়াটারের সাথে মিশানো হয় চেতনানাশক ট্যাবলেট, তা কৌশলে পান করিয়ে ছিনিয়ে সবকিছু। তবে বহদ্দারহাট এলাকায় একই কায়দায় ছিনতাই করতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়েন এ চক্রের চার সদস্য। এসময় তাদের কাছে মলমসহ চেতনানাশক ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) সকালে বিষয়টি জানিয়েছেন চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈনুর রহমান চৌধুরী। এরআগে বুধবার (৬ এপ্রিল) রাত ৮ টার দিকে বহদ্দারহাটের আল হাসান বেকারী এন্ড কনফেকশনারীর সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- তাজু উদ্দিন প্রকাশ তাজউদ্দিন (৪৯) চট্টগ্রামের রাঙ্গুনিয়ার মিনা গাজীর টিলা গ্রামের মৃত রমিজ আহাম্মদের ছেলে, সাহাব উদ্দিন (৩৭) সাতকানিয়ার ঘাটিয়া পাড়ার বাঁচা ফকিরের বাড়ির মো. ইব্রাহিমের ছেলে, মো. আলী প্রকাশ আলমগীর (২৯) লোহাগাড়ার হাজী পাড়ার বড় হাতিয়া গ্রামের মৃত নজির আহাম্মদের ছেলে ও একই গ্রামের নুরুল আলম প্রকাশ জামান (৪৫) মৃত ঠান্ডা মিয়ার ছেলে। তাদের মধ্যে তাজউদ্দিনের নামে ঢাকার পল্টন মডেল থানায় একটি মামলা ও আলমগীরের নামে লোহাগাড়া থানায় একটি আছে।

ওসি মাঈনুর রহমান চৌধুরী বলেন, চট্টগ্রাম মহানগরের বিভিন্ন স্থানে পথচারী ও বাসযাত্রীদের চেতনানাশক ট্যাবলেট ডাবের পানি এবং মিনারেল ওয়াটারের সাথে মিশিয়ে তা কৌশলে পান করায়। এরপর অজ্ঞান করে এবং তেজসক্রিয় মলম চোখে লাগিয়ে চোখের যন্ত্রনা সৃষ্টি করে পথচারী ও বাসযাত্রীদের টাকা পয়সা সবকিছু ছিনিয়ে নেয়। তারা দীর্ঘদিন ধরে এ কাজ করে আসছে বলে স্বীকার করে।

তাদের কাছ থেকে ৪০টি ডরামিকাম ট্যাবলেট, ২টি মলম ভর্তি ছোট কাচের কৌটা, নগদ ১৪ হাজার ৫০০টাকা ও ১টি ব্লু কালারের ব্যাগ উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে চান্দগাঁও থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

এমএফ

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm