ডা. আফছারুল আমিনের পক্ষে টিআর প্রকল্পের চেক বিতরণ

0

শিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক মন্ত্রী ডা. মো. আফছারুল আমীন এমপির উদ্যোগে টিআর প্রকল্পের চেক বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) সকালে নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা সাইফুদ্দিন চট্টগ্রাম খবরকে জানান, অনুষ্ঠানে মোট ৫০ লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে। উত্তর আগ্রাবাদে বিতরণ করা হয়েছে ১২ লাখ টাকার চেক।

টিআর প্রকল্পের চেক বিতরণ উপলক্ষ্যে ২৪ নং উত্তর আগ্রাবাদ ওয়ার্ডে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডা. আফছারুল আমীনের জ্যেষ্ঠপুত্র ফয়সাল আমীন। তিনি ওয়ার্ডের বিভিন্ন পাড়া-মহল্লার মসজিদ, করবস্থান, রাস্তা, ড্রেন সংস্কার ও উন্নয়নে অর্থ বরাদ্দের এ চেক বিতরণ করেন।

ডা. আফছারুল আমিনের পক্ষে টিআর প্রকল্পের চেক বিতরণ 1

এ সময় ফয়সাল আমীন বলেন, মানুষের ভালোবাসার প্রতিদান দিতে উত্তর আগ্রাবাদসহ চট্টগ্রাম-১০ আসনের উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত রাখতে আমার বাবা ডা. আফছারুল আমীন নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। চট্টগ্রামের শিক্ষা, স্বাস্থ্য ও খেলাধুলার উন্নয়ন ত্বরান্বিত করতে তিনি অবদান রেখে চলেছেন। তরুণ-মেধাবীদের জন্যও রয়েছে তার নানা উদ্যোগ।

মনসুরাবাদ ক্রিয়েটিভ ক্লাবে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা ও সাবেক ছাত্রনেতা মো. সাইফুদ্দীন। এতে বিশেষ অতিথি ছিলেন ওয়ার্ড কাউন্সিলর নাজমুল হক ডিউক, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মো. জাকেরিয়া।

এতে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা অধ্যাপক আবদুল বারেক, মো. তৈয়ব, মো. হোসেন, এয়াকুব, জয়নাল আবেদীন, রফিকুল ইসলাম, মো. ইকবাল, ইকবাল করিম, আব্দুল্লাহ আল মামুন, নুর মো. তারেক, আব্দুল্লাহ আল হারুন, রাহাত সালাম জন, আনিছ, আব্দুর নুর অভি, সায়েম, ফারুক, সুমন, আরিফ আহমেদ, আজিজুল হাকিম পিয়াস, বাবু, পুষন, অভি, জীবন, আসিফ, মনোয়ার প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm