তিশা পরিবহ‌ন কেড়ে নিলো বীর মুক্তিযোদ্ধা মোমিনের প্রাণ

জানাজা শেষে ঘরে ফেরা হলো না

0

মিরসরাইয়ে দ্রুতগামী তিশা প্লাটিনাম বাসের ধাক্কায় বীর মুক্তিযোদ্ধা মোমিনুল ইসলাম (৬৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। নিহত বীর মুক্তিযোদ্ধা উপজেলার খৈয়াছড়া ইউনিয়নের মসজিদিয়া গ্রামের মৃত আব্দুচ্ছালামের পুত্র।

বুধবার (১১ মে) সকালে ১১ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জোরারগঞ্জ থানার সোনাপাহাড় এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। এ সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পার হচ্ছিলেন মোমিনুল।

এ বিষয়ে জোরারগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা বাসটি ও বাস চালককে আটক করেছি। নিহতের লাশ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

১২ নং খৈয়াছড়া ইউনিয়নের চেয়ারম্যান মাহফুজুল হক জানান, সকা‌লে এক আত্মী‌য়ের জানাজা পড়ার জন্য তি‌নি ঘর থে‌কে বের হ‌য়ে‌ছি‌লেন। জানাজা শে‌ষে বাসায় ফেরার পথে রাস্তা পার হওয়ার সময় তিশা পরিবহ‌নের এক‌টি দ্রুতগামী বাসের ধাক্কায় তার মৃত্যু হয়। মু‌ক্তি‌যোদ্ধা মো‌মিন মিরসরাই‌তে ভাড়া বাসায় থাক‌তেন বলেও জানান তিনি ।

মিরসরাই উপ‌জেলা মু‌ক্তি‌যোদ্ধা কমা‌ন্ডার আবুল হা‌শেম ও ডেপু‌টি কমান্ডার কামাল পাশা জানান, নিহত মুক্তি‌যোদ্ধার মরদেহ নিহ‌তের ভাড়া বাসা মিরসরাই ষ্টে‌ডিয়াম এলাকায় র‌াখা হয়েছে। বিকাল ৪ টায় মিরসরাই স্টেডিয়া‌মে রা‌ষ্ট্রীয় মর্যাদায় প্রথম নামা‌জে জানাজা অনু‌ষ্ঠিত হ‌বে। প‌রে নয় দুয়া‌রিয়ার মস‌জি‌দিয়া এলাকায় নিজ বা‌ড়ি‌তে দ্বিতীয় নামা‌জে জানাজা শে‌ষে পা‌রিবা‌রিক কবরস্থা‌নে সমা‌হিত করা হ‌বে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm