দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি—সেক্রেটারি সংবর্ধিত

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চট্টগ্রাম দক্ষিণ জেলার নবগঠিত কমিটির সভাপতি দিদারুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম জহুরকে সংবর্ধনা দেয়া হয়েছে। শনিবার (১৯ নভেম্বর) দুপুর ২টায় পুরাতন রেল স্টেশন চত্ত্বরে দক্ষিণ জেলা আওতাধীন উপজেলা যুবলীগের উদ্যোগে তাঁদের এ সংবর্ধনা দেয়া হয়।

এসময় বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ কখনও কাউকে নিরাশ করেনি। ধৈর্য্য ধরতে হয়, কোনো এক সময়ে এসে ঠিকই দলের দুঃসময়ের ত্যাগীরাই কোন না কোন গুরুত্বপূর্ণ পদে আসে। দীর্ঘ ১২ বছর পর কমিটি গঠন হয়েছে, দলের দুঃসময়ে যারা মাঠে ময়দানে ছিলেন তারাই পদ পেয়েছেন। আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নবগঠিত দিদার-জহুরের নেতৃত্বাধীন যুবলীগ ভূমিকা রাখবে।

দক্ষিণ জেলা যুবলীগের সদ্য বিদায়ী সভাপতি আ.ম.ম টিপু সুলতান চৌধুরীর সভাপতিত্বে ও কর্ণফুলী উপজেলা যুবলীগ সভাপতি সোলায়মান তালুকদারের সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পটিয়া উপজেলা চেয়ারম্যান মোতাহারুল ইসলাম চৌধুরী, কর্ণফুলী উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী, চসিক কাউন্সিলর ও নগর যুবলীগ নেতা হাসান মুরাদ বিপ্লব, জেলা আওয়ামী লীগ নেতা আবদুল কাদের সুজন, মহানগর যুবলীগ সাবেক আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু, যুগ্ম আহ্বায়ক মাহবুবুল হক সুমন, জেলা যুবলীগ সাবেক সাধারণ সম্পাদক পার্থ সারথী চৌধুরী, কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হায়দার আলী রনি, দক্ষিণ জেলা শ্রমিক লীগ সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার ইসলাম আহমদ, কেন্দ্রীয় যুবলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মীর মহিউদ্দিন, উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদক আবদুর রহমান, কেন্দ্রীয় যুবলীগের সদস্য মোহাম্মদ মোনায়েম খান, মামুনুর রশিদ, নবগঠিত কমিটির সহ সভাপতিবৃন্দ, সম্পাদক মন্ডলীর সদস্যবৃন্দ, দক্ষিণ জেলা আওতাধীন উপজেলা যুবলীগের সভাপতি-সাধারণ সম্পাদক, আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়কবৃন্দ এবং দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি বোরহান উদ্দিন ও সাধারণ সম্পাদক আবু তাহের প্রমুখ।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চট্টগ্রাম দক্ষিণ শাখা নবগঠিত কমিটির সভাপতি দিদারুল ইসলাম চৌধুরী বলেন, বিএনপি-জামায়াত আবার দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে। তাদের অগ্নি সন্ত্রাসসহ যেকোন ষড়যন্ত্র মোকাবেলায় রাজপথে থাকবে যুবলীগ।

গত ১৬ নভেম্বর দিদারুল ইসলাম চৌধুরীকে সভাপতি ও জহুরুল ইসলাম জহুরকে সাধারণ সম্পাদক করে আগামী তিন বছরের জন্য চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির ৩৫ জনের নাম ঘোষণা করা হয়। ৬০ কর্মদিবসের মধ্যে শূন্যপদ পূরণ করে কেন্দ্র বরাবর জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

মন্তব্য নেওয়া বন্ধ।