দাঁড়িয়ে থাকা ট্রাকে প্রাইভেটকারের ধাক্কা, সীতাকুণ্ডে চালক নিহত

0

সীতাকুণ্ডে মহাসড়কে দাঁড়ানো একটি ট্রাকের পিছনে প্রাইভেটকারের ধাক্কায় ১ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন কারের তিন যাত্রী।

তাদেরকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত কার চালকের নাম মো. ফোরকান (৪২)। তিনি বোয়ালখালীর জালাল আহম্মদের পুত্র।

আহতরা হলেন- মো. শহিদুল্লাহ (৫৫), জাহানারা বেগম (৪৫) ও আরাফাত হোসেন (২২)। তাদের বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জ বলে জানা গেছে।

শুক্রবার (১২ আগস্ট) সকালে উপজেলার বাড়বকুণ্ড এলাকায় এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বাড়বকুণ্ড বাজারের কাছে মহাসড়কে পার্কিং করে দাঁড়িয়েছিল একটি ট্রাক। ঢাকা থেকে আসা একটি দ্রুতগতির প্রাইভেটকার ট্রাকের পিছনে ধাক্কা দেয়।

এ সময় ঘটনাস্থলেই মারা যান কার চালক। আহত হন কারে থাকা তিন যাত্রী। খবর পেয়ে সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত ও আহতদের উদ্ধার করে।

এ ব্যাপারে সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. নুরুল আলম দুলাল বলেন, ভোরে বাড়বকুণ্ড এলাকায় দাঁড়ানো ট্রাককে পিছন থেকে একটি প্রাইভেটকার ধাক্কা দিলে চালক ঘটনাস্থলে নিহন হয়। আহত হন তিনজন।

নিহতের লাশ বার আউলিয়া হাইওয়ে থানার কাছে হস্তান্তর করা হয়েছে। আহতদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়া হয় পরে সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm