দিন-দুপুরে আওয়ামী লীগ নেতাকে হত্যারচেষ্টা, র‌্যাবের জালে যুবক

0

চট্টগ্রামের পাথরঘাটায় আওয়ামী লীগ নেতা আনিছুর রহমান ইমনকে প্রকাশ্যে দিন-দুপুরে হত্যাচেষ্টার ঘটনার প্রধান আসামি আসিফ হায়দারকে (৩২) গ্রেপ্তার করেছে র‌্যাব।

শুক্রবার (৮ এপ্রিল) বিষয়টি র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার নিশ্চিত করেন। এরআগে বৃহস্পতিবার (৭ এপ্রিল) নগরের কোতয়ালী থানাধীন ডিসি রোড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আসিফ হায়দার কোতোয়ালী থানাধীন পাথরঘাটা এলাকার মো. নাসির উদ্দিনের ছেলে।

র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক নুরুল আবছার জানান, দিনেদুপুরে ধারালো অস্ত্র দিয়ে আনিছুর রহমান ইমনকে হত্যার চেষ্টার ঘটনায় অভিযান চালিয়ে ডিসি রোড এলাকা থেকে আসিফ হায়দারকে গ্রেপ্তার করা হয়। তিনি আনিছুর রহমান ইমনকে প্রকাশ্যে হত্যাচেষ্টার ঘটনার প্রধান আসামি। বৃহস্পতিবার সন্ধ্যায় তাকে কোতোয়ালী থানায় হন্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, গত ২ এপ্রিল নগরের পাথরঘাটা এলাকার ইকবাল রোডে জামান গার্মেন্টসের সামনে দিয়ে হেঁটে যাওয়ার সময় পূর্ব শত্রুতার জেড়ে দিনেদুপুরে ধারালো অস্ত্র দিয়ে আনিছুর রহমান ইমনকে হত্যার চেষ্টা করেন আসিফ হায়দার। এসময় ইমনের কাছে থাকা নগদ ২৫ হাজার টাকা এবং গলায় থাকা ১ ভরি ওজনের একটি স্বর্ণের চেইন আত্মসাৎ করে সে। ঘটনার পরদিন আনিছুর রহমান ইমন বাদি হয়ে আসিফ হায়দারসহ তিনজনকে আসামি করে কোতোয়ালী থানায় এজাহার দায়ের করেন। ঘটনার পর সিসিটিভি ফুটেজ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে আসিফ হায়দার আত্মগোপনে চলে যান। পরে তার সম্ভাব্য অবস্থান নির্ণয় করে র‌্যাব অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়।

এমএফ

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm