দুই সহোদরের মদের রাজত্ব, পুলিশের অভিযানে গ্রেপ্তার

0

মাদকের মামলার গ্রেপ্তারের পর জেল থেকে বেরিয়ে আবারও করেন মদের ব্যবসা। নিজের ঘরে গড়ে তুলেছেন মদ তৈরীর কারখানা। সন্ধ্যা হলে খুচরা মদ ক্রেতারা এসে নিয়ে যান দেশীয় চোলাই মদ। পুলিশের অভিযানে মদ ও মদ তৈরির সরঞ্জামসহ গ্রেপ্তার হয়েছে সহোদর মাদককারবারি।

সোমবার (২৬ সেপ্টেম্বর) বিকালে বিষয়টি চট্টগ্রাম খবরকে নিশ্চিত করেন আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা মুহাম্মদ হাছান। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মদসহ দুই সহোদর মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার ইব্রাহিমের ৩টি ও রফিকের ১টি মাদকের মামলা রয়েছে। সোমবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আনোয়ারার রায়পুর ইউনিয়নের খোদ্দ গহিরা এলাকার ওই মাদক ব্যবসায়ীর ঘরে অভিযান চালিয়ে ২৫ লিটার চোলাই মদ ও মদ তৈরীর সরঞ্জাম উদ্ধান করে পুলিশ। এসময় মো. ইব্রাহিম (৩৮) ও মো. রফিক (৪৭)কে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত দুইজনই একই এলাকার সমিলার বাপের বাড়ির মৃত ফজল করিমের পুত্র। তাদের বিরুদ্ধে থানায় ৪টি মাদক মামলা রয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, দেশীয় চোলাই মদগুলো রান্না ঘরের চালের মধ্যে সুকৌশলে লুকিয়ে রেখেছে মাদককারবারিরা। ঘরের বিভিন্ন স্থানে লুকিয়ে রেখেছে মদ তৈরীর সরঞ্জামও। এ যেন দুই সহোদরের ভাইয়ের মদের রাজত্ব। অভিযানে থানা পুলিশের উপ-পরিদর্শক জৌতিষ চন্দ্র দেব, মোহাম্মদ হাসানসহ পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm