দেয়াল ধসে আহত রওনকও মারা গেলেন

চট্টগ্রাম নগরীর জামালখানে পরিত্যক্ত ভবন ভাঙার সময় দেয়াল ধসে আহত রওনক চক্রবর্তীও (৬০) মারা গেছেন। রওনক চক্রবর্তী চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসাপাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ নিয়ে নিহতের সংখ্যা দুইজনে দাঁড়ালো।

বুধবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে জামালখানের দাওয়াত ও সিকদার হোটেলের পাশে একটি পুরাতন বিল্ডিং ভাঙার সময় দেয়াল ধসে পড়ে রওনক আহত হয়েছিলেন। একই ঘটনায় জসিম উদ্দীন নামে এক ব্যক্তি ঘটনাস্থলেই মারা যান।

চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) নুরুল আলম আশেক চট্টগ্রাম খবরকে বলেন, জামালখানে দেয়াল ধসে আহত রওণক চক্রবর্তীকে ক্যাজুয়ালিটি ওয়ার্ডে ভর্তি করা হয়েছিল। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তিনি মারা যান। এর আগে জসিম উদ্দীন নামে অপর ব্যক্তিকে হাসপাতালে নেয়ার পর কতর্ব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেছিলেন।

কোতোয়ালী থানার ওসি জাহেদুল কবীর বলেন, পরিত্যাক্ত ভবনটি ভাঙার কাজ চলাকালীন সময়ে দেয়াল ধসে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়েছে। নিহত জসিম সাব-ঠিকাদার হিসেবে এই বিল্ডিং ভাঙার কাজ নিয়েছিলো। আহতের রওনক চক্রবর্তীকে আমরা উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠিয়েছিলাম। তিনি সেখানে মৃত্যু বরণ করেন।

এঘটনায় জামালখান ওয়ার্ডের কাউন্সিলর শৈবাল দাশ সুমন জানান, ভবনটি ভাঙার কাজ শুরু করার আগে সিটি করপোরেশনের অনুমতি নেয়া বাধ্যতামূলক হলেও তারা অনুমতি নেয়নি।

মন্তব্য নেওয়া বন্ধ।