ধর্ষণে সহায়তার দায়ে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী আটক

চট্টগ্রাম নগরীর ডাবলমুরিং এলাকায় ৮ম শ্রেণীর ছাত্রীকে শারীরিক আঘাত ও ধর্ষণে সহয়তার দায়ে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোছা: নূরী পালককে (২০) আটক করেছে র‌্যাব-৭। গ্রেপ্তার এড়াতে নূরী পালক ঢাকায় আত্মগোপনে আছে এমন গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোরে রাজধানীর হাতিরঝিল এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটককৃত নূরী পালক চট্টগ্রাম মহানগরীর বন্দর থানাধীন গোসাইল ডাঙা এলাকার মৃত বশির পালকের মেয়ে।

রোববার (৯ এপ্রিল) র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার চট্টগ্রাম খবরকে বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযুক্ত নূরী পালক ভুক্তভোগী কিশোরীকে তার স্বামীর বাসায় নেওয়ার কথা বলে একটি ভাড়া বাসায় নিয়ে যায়। সেখানে নূরীর সহায়তায় কিশোরীটি বলপূর্বক সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়। এঘটনায় ভুক্তভোগীর পরিবার ডাবলমুরিং থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করলে তার ছায়া তদন্তে নেমে আমরা নূরী পালককে ঢাকার হাতিরঝিল থেকে আটক করি।

তিনি আরও বলেন, আটককৃত নূরী পালক এ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে গ্রেপ্তার এড়াতে এলাকা ছেড়ে পালিয়ে বিভিন্ন স্থানে আত্মগোপনের কথা স্বীকার করে।

আটককৃত আসামির বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাবের এ কর্মকর্তা।

মন্তব্য নেওয়া বন্ধ।