নকল হারপিক ও ভিম লিকুইড তৈরি হয় বহদ্দারহাটে, কারাখানা মালিকের জেল

চট্টগ্রামের বহদ্দারহাট শামসু কলোনিতে তৈরি হয় হারপিক ও ভিম লিকুইড। কারখানা অভিযান চালিয়েছে আব্দুর রহমান নামের এক ব্যক্তিকে হাতে নাতে আটক করে দুই মাসের কারাদণ্ড দিয়েছে জেলা প্রশাসনের ভ্রামমান আদালত।

রোববার (৯ এপ্রিল) জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব প্রতীক দত্ত ভ্রাম্যমান আদালতের নেতৃত্ব দেন। এসময় পাঁচলাইশ থানা পুলিশ ম্যাজিস্ট্রেটকে সহযোগিতা করে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব প্রতীক দত্ত জানান, ভেজাল হারপিক ও ভিম লিকুইড তৈরির সময় হাতে নাতে আব্দুর রহমানকে আটক করা হয়। তার কাছ থেকে প্রায় ৪০০ বোতল নকল হারপিক ও ২০০ বোতল নকল ভিম লিকুইড ও প্রচুর কেমিক্যাল জব্দ করা হয়।

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদে অভিযুক্ত আব্দুর রহমান স্বীকার করেন যে বিগত ৬ মাস ধরে এখানে তিনি এসকল নকল মাল তৈরি করছেন এবং চট্টগ্রামের বিভিন্ন প্রান্তে সাপ্লাই অনুযায়ী সরবরাহ করছেন। অভিযুক্ত আব্দুর রহমানকে মোবাইল কোর্টের মাধ্যমে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ডে দণ্ডিত করা হয়।

জব্দকৃত মালামাল জনসমক্ষে আগুনে পুড়িয়ে বিনস্ট করেছে ভ্রাম্যমান আদালত। ভবিষ্যতেও এধরণের অভিযান অব্যাহত রাখার কথা জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব প্রতীক দত্ত।

মন্তব্য নেওয়া বন্ধ।