নগরভবন ঘেরাও কর্মসূচির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

করদাতা সুরক্ষা পরিষদের নগরভবন ঘেরাও করার কর্মসূচিকে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরীর বিরুদ্ধে ষড়যন্ত্র এবং চট্টগ্রামকে নিয়ে ষড়যন্ত্র আখ্যা দিয়ে নগর স্বেচ্ছাসেবক লীগের সংগঠক ও সাবেক ছাত্রনেতা মোহাম্মদ দেলোয়ারের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশ শেষে মিছিলটি নন্দনকানন থেকে শুরু হয়ে নিউ মার্কেট প্রদক্ষিণ করে ডিসি হিল এসে শেষ হয়।

মঙ্গলবার (১৪ মার্চ) বিকেলে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন কোতোয়ালি থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা মোরশেদুল আলম, মোহাম্মদ বাবুল, দেলোয়ার, মোহাম্মদ মুন্না, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি মনিরুল ইসলাম, যুবলীগ নেতা আইয়ুবুল ইসলাম তালুকদার হিমু, কুতুবউদ্দিন রানা, মোহাম্মদ দিদার হোসেন, উত্তরজেলা ছাত্রলীগের কর্ম সংস্থান সম্পাদক আশরাফ উদ্দিন লাভলু, আলভী, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ নেতা রবিউল মোস্তফা, কোতোয়ালি থানা ছাত্রলীগ নেতা রাকিব চৌধুরী, মোহাম্মদ বেলাল, রতন চৌধুরী, মোহাম্মদ সোহেল, কামাল হোসেন, আজিজুল ইসলাম বাবু, সবুজ,বিজয় দাস, মোহাম্মদ সায়েম, দিদার, রিপন, মোহাম্মদ ইমরান, রায়হান, বিজয় রাজ ফরহাদ, ইফতেখার, আসলাম তালুকদার, মোহাম্মদ ফাহিম, মোহাম্মদ সোহেল, কামাল হোসেন, সবুজ, বিজয় দাস, মোহাম্মদ সায়েম,দিদার, রিপন, মোহাম্মদ ইমরান, রায়হান, বিজয় রাজ, ফরহাদ, ইফতেখার, আসলাম তালুকদার, মোহাম্মদ ফাহিমসহ প্রমুখ।

মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ দেলোয়ার হোসেন বলেন, ‘একটি গোষ্ঠী চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরীকে নিয়ে ষড়যন্ত্র করছেন। তাদের এ ষড়যন্ত্র কখনো সফল হবে না। মেয়র রেজাউল করিম দায়িত্ব নেওয়ার পর থেকে নগরীকে সুন্দর ভাবে সাজানোর জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। একটি মহল ঠুনকো একটি ইস্যু নিয়ে জল ঘোলা করার জন্য অপচেষ্টা চালাচ্ছেন। তারা জানে না তিনি একজন বীর মুক্তিযোদ্ধা। আর মুক্তিযোদ্ধারা দেশের জন্যই সব কিছু করতে পারেন। আমরা ছাত্র, যুবক ও জনতা সবসময় মেয়রের পাশে আছি, থাকব ইনশাল্লাহ।’

প্রসঙ্গত, বর্ধিত গৃহকর বাতিলের দাবিতে আগামীকাল (১৫ মার্চ) চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) প্রধান কার্যালয় ঘেরাও করবে করদাতা সুরক্ষা পরিষদ। দেড় মাস আগে গত ৩১ জানুয়ারি বিকেলে নগরীর কদমতলী মোড়ে অনুষ্ঠিত পরিষদের সমাবেশে এই কর্মসূচি ঘোষণা করা হয়েছিল।

মন্তব্য নেওয়া বন্ধ।