নতুন ভবন পেল কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ

উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

0

সুদৃশ্য ও অত্যাধুনিক ভবনে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করতে যাচ্ছে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ। আজ বুধবার (১৮ই মে) ভার্চুয়ালি ভবনটির উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পরিবেশবান্ধব সবুজ প্রকল্প হিসেবে এই স্থাপনাটি গড়ে তোলা হয়েছে। নান্দনিক ও আধুনিক সুযোগ-সুবিধা সম্পন্ন এই ভবনে শুরু হতে যাচ্ছে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের কার্যক্রম। সম্প্রতি নির্মাণ সম্পন্ন হওয়া এই ভবনটিই কক্সবাজারের সর্ববৃহৎ ও সর্বোচ্চ সরকারি স্থাপনা।

বুুধবার (১৮ই মে) কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের নান্দনিক এই কার্যালয়ের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে আইকনিক ভবনটির উদ্বোধন ঘোষণা করেন তিনি। ২০১৭ সালের ৬ই মে এর ভিত্তিপ্রস্তর স্থাপন করেছিলেন প্রধানমন্ত্রী।

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের পরিবেশবান্ধব এই ভবনে রয়েছে আধুনিক সব আয়োজন। থাকছে ক্রস ভেন্টিলেশন, রেইন ওয়াটার হার্ভেস্টিং, আরবারি কালচার, ২০০ আসন বিশিষ্ট মাল্টিপারপাস হল, ১৫০ আসনের তিনটি সেমিনার হল, ১৫০ আসনের দু’টি কনফারেন্স হল, রেস্টহাউজ ও রেস্টুরেন্ট। কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ ও গণপূর্ত অধিদপ্তর যৌথভাবে এই প্রকল্পটি বাস্তবায়ন করেছে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm