নবম শ্রেণির ছাত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ৩

চট্টগ্রামের বোয়ালখালীতে নবম শ্রেণির এক স্কুল শিক্ষার্থীকে (১৪) গণধর্ষণের দায়ে ৩ যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৪ জুন) বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম বিষয়টি নিশ্চিত করে বলেন, ধর্ষণ মামলায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে, একজন এখনো পলাতক আছে।

গ্রেফতারকৃতরা হলেন, পূর্ব গোমদণ্ডী ৪নং ওয়ার্ডের মো: বাদশা মিয়ার ছেলে এমরান হোসেন সাগর (১৯), ৬নং ওয়ার্ডের মোহাম্মদ রুস্তম আলী বাছেকের ছেলে সানিউল্লাহ আলী রিমন (২০) ও পোপাদিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের কফিল উদ্দিনের ছেলে কামাল উদ্দিন (২৬)।
মামলার ৩নং আসামি কধুরখীল নাপিতের ঘাটা এলাকার সায়মন (২৪) পলাতক রয়েছে বলে জানায় পুলিশ।

জানা যায়, মায়ের সাথে অভিমান করে শুক্রবার রাত ১০টার দিকে ঘর থেকে বের হয়ে যায়। পথিমধ্যে গোমদণ্ডী ফুলতল এলাকার আলমগীর নামের এক বন্ধুর সাথে দেখা হলে কথা বলে মেয়েটি। এ সময় কিছু যুবক তাদের দুজনকে এতো রাতে অবস্থানের কারণ জানতে চেয়ে অবরুদ্ধ করে।

পরে আলমগীরের গলায় ধারালো ব্লেড ধরে জিম্মি করে তাদের সিএনজি চালিত অটোরিকশাতে তোলে বোয়ালখালী ফায়ার সার্ভিস স্টেশনের সামনের একটি কাঁচা সড়কের নির্জন স্থানে নিয়ে যায়। পরে যুবকরা মাদকদ্রব্য সেবন করে এবং অটোরিকশায় থাকা স্কুল শিক্ষার্থীকে রাতভর ধর্ষণ করে। ভোরে স্কুল শিক্ষার্থীকে বাসায় পৌঁছে দিয়ে এ ঘটনা কাউকে না জানানোর জন্য হুমকি দিয়ে যায় ধর্ষকরা।

সকালে নির্যাতিত শিক্ষার্থী মাকে জানানোর পর শিক্ষার্থীর মা ৪ জনকে অভিযুক্ত করে বোয়ালখালী থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্তদের তিনজনকে গ্রেফতার করে।

মন্তব্য নেওয়া বন্ধ।