নাম ক্রাউন হোটেল, খাবারে তেলাপোকা—ভোক্তা অধিকারের জরিমানা

0

চট্টগ্রাম নগরীর আদালত পাড়ায় প্রতিদিন ভিড় করেন হাজারো বিচার প্রার্থী। এছাড়াও জেলা প্রশাসন, বিভাগীয় কমিশনার কার্যালয়, রেজিস্ট্রি অফিসও রয়েছে একই এলাকায়।

কাস্টমার টানতে বাইরে সুন্দর সাইনবোর্ড, ভালো ডেকেরেশনের পাশাপাশি ‘ক্রাউন’ হোটেল এন্ড বিরিয়ানি হাউজ নাম দিয়ে আকর্ষণের চেষ্টায় কমতি নেই। কিন্তু ভোক্তা অধিকারের সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে মিলল নোংরা পরিবেশে তৈরি হয় খাবার, খাবারে মিলল তেলাপোকাও। এই অপরাধে হোটেল কর্তৃপক্ষকে আট হাজার টাকা জরিমানা করা হয়েছে। একই অপরাধে ওই এলাকার ব্রিজ হোটেলেও জরিমানা গুণতে হয়েছিল কিছু আগে অপর এক অভিযানে।

রোববার (২৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টা থেকে পরিচালিত অভিযানে মেয়াদোত্তীর্ণ পণ্য রেখে জরিমানা গুনেছে ওয়ারলেস এলাকার হাজী রুহুল আমিন স্টোর, মেয়াদোত্তীর্ণ ঔষধ ও কাটা ঔষধ সংরক্ষণের অপরাধে নাহার ফার্মেসিকে ১৫ হাজার, হলি ফার্মেসি এবং আরএকে ফার্মেসিকে তিন হাজার টাকা করে জরিমানা আরোপ ও আদায় করা হয়।

অধিদপ্তরের চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক মোহাম্মদ ফয়েজ উল্যাহ, জেলা কার্যালয়ের সহাকারী পরিচালক নাসরিন আক্তার, বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক আনিছুর রহমান ও দিদার হোসেনের নেতৃত্বে অভিযান পরিচালিত হয়।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm