পচা-বাসি খাইয়ে জরিমানা গুনলো গ্র্যান্ড সিকদার ও মোগল বিরিয়াণী হাউজ

0

অস্বাস্থ্যকর, নোংরা পরিবেশে মেয়াদ ও লেভেলবিহীন পণ্য ব্যবহার করে খাবার প্রস্তুত, পরিবেশন, কর্মচারীদের স্বাস্থ্য সনদ না থাকায় জামালখানের গ্র্যান্ড সিকদার রেষ্টুরেন্ট ও মোমিন রোডের মোগল দরবার বিরিয়াণী হাউজ জরিমানা গুনলো।

বুধবার (২ মার্চ) চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমান আদালত জরিমানা করে তাদের। বিষয়টি চট্টগ্রাম খবরকে নিশ্চিত করেন চসিকের গণসংযোগ কর্মকর্তা আবুল কালাম।

তিনি বলেন, গ্র্যান্ড শিকদার হোটেল এন্ড রেস্টুরেন্ট এবং মোগল দরবার বিরিয়ানি হাউজকে ভ্রাম্যমান আদালত জরিমানা করেছেন। একই অভিযানে নির্দেশনা অনুযায়ী জামালখান রোডে বাংলা হরফে সাইনবোর্ড না থাকায় র‌্যাংকস ইমার্টকে দুই হাজার, ডিউর অপটিক্যালকে ৫০০ টাকা জরিমানা করা হয়।

অপর এক অভিযানে স্পেশাল ম্যাজিস্ট্রেট মনীষা মহাজন’র নেতৃত্বে কদমতলী, আইচ ফ্যাক্টরী রোডে নালা ও ফুটপাত দখল করে ব্যবসা পরিচালনা করা এবং রাস্তায় নির্মাণ সামগ্রী রেখে চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টির দায়ে ১০ ব্যক্তিকে ৩০ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়।

জানা গেছে, গ্র্যান্ড শিকদার হোটেলকে ৬০ হাজার এবং মোঘল বিরিয়ানি হাউজকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

অভিযানে সিটি করপোরেশনের সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা, কর্মচারী ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ম্যাজিস্ট্রেটদের সহায়তা করেন।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm