পটিয়ায় গোয়েন্দা পরিচয়ে গাড়ি তল্লাশি, আটক দুই ‘ভুয়া পুলিশ’

0

চট্টগ্রামের পটিয়ায় ডিবি পুলিশ পরিচয়ে গাড়ি তল্লাশি ও চালককে মারধর করার ঘটনা ঘটেছে। এতে গ্রেফতার করা হয়েছে দুই ভুয়া ডিবি পুলিশকে।

তারা হলেন-মাসুদ ওরফে মিশু (৪০) ও সাইফুল আজম (রুনেল) (৩০)।

জানা যায়, শুক্রবার ভোর রাত ৪টায় পটিয়া বাইপাসের পাইকপাড়া পয়েন্ট থেকে পুলিশ তাদের গ্রেফতার করেন। এর আগে কাভার্ড ভ্যান চালক মনির হোসেন (৩৭) ও গাড়িতে থাকা যাত্রী জয়নাল আবেদীন মুন্নাকে (৪০) গাড়িতে ইয়াবা থাকার কথা বলে বেদম মারধর করে। পরে থানা পুলিশ গাড়িসহ তাদের দুইজনকে উদ্ধার করে।

আরও জানা গেছে, কক্সবাজার থেকে বিভিন্ন পণ্যের প্যাকেট ও কিছু মালামাল কাভার্ড ভ্যানে করে প্রায় সময় জেলার বোয়ালখালী উপজেলার হক্কানী পেপার মিলে সরবরাহ করা হয়। পুরাতন প্যাকেট পেপার মিলে নিয়ে যাওয়ার সময় পটিয়া বাইপাস এলাকায় ডিবি পুলিশ পরিচয়ে গাড়ি (ঢাকা মেট্রো ট-১১-৯১৮৪) সংকেত দেয়। গাড়িতে ইয়াবা থাকার কথা বলে ৮-৯জন যুবক ডিবি পুলিশ পরিচয় দিয়ে গাড়ি তল্লাশি ও চালকসহ দুইজনকে মারধর করে। তখন টহল পুলিশের একটা টিম ঘটনাস্থলে উপস্থিত হন। এসময় পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছে দুই ভুয়া ডিবি পুলিশ।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম মজুমদার জানান, ডিবি পুলিশ পরিচয়ে কিছু যুবক গাড়িতে ইয়াবা থাকার কথা বলে পটিয়া বাইপাস সড়কে একটি কাভার্ড ভ্যানে তল্লাশি চালায় এবং চালকসহ দুইজনকে মারধর করে। এসময় আমাদের টহল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুইজন ভুয়া ডিবি পুলিশ পরিচয় দানকারী ব্যাক্তিকে আটক করে থানায় নিয়ে আসে। দুপুরে এব্যাপারে থানায় মামরা রজু করার পর আসামীদের আদালতে প্রেরন করা হয়েছে। বাকি আসামীদের ধরতে অভিযান অব্যাহত আছে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm