পরিচয় লুকিয়ে মোবাইলে প্রেম, বিয়ের প্রলোভনে চট্টগ্রাম এনে ধর্ষণ

বেশ কিছুদিন আগে মুঠোফোনে যোগাযোগ হয় চট্টগ্রামের গাজী মো. হানিফ (৫১) এবং কিশোরগঞ্জের এক তরুণীর। সেই পরিচয় গড়ায় প্রেমের সম্পর্কে। নিজের নাম ও বয়স লুকিয়ে প্রেমের সম্পর্ক গড়ে ওই তরুণীকে নিয়ে আসেন কিশোরগঞ্জ থেকে চট্টগ্রামে। আর সুযোগ পেয়ে সেই তরুণীকে ধর্ষণ করে বসেন অভিযুক্ত হানিফ।

এ ঘটনায় মামলা দায়ের হলে অভিযুক্ত মো. হানিফকে আটক করে বন্দর থানা পুলিশ। শুক্রবার (২৬ মে) বিষয়টি নিশ্চিত করেছেন বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় সিনহা।

অভিযুক্তের বাড়ি বরগুনার পথরঘাটায়। তিনি নগরীর মধ্যম গোসাইলডাঙ্গা এলাকায় ভাড়া থাকতেন। আর ভুক্তভোগীর বাড়ি কিশোরগঞ্জ সদরের কুতাকেলি এলাকায়।

পুলিশ জানায়, গত দুই মাস ধরে নিজেকে নাছির (৩০) নামে পরিচয় দিয়ে ভুক্তভোগী তরুণীর সাথে প্রেম করে আসছিলো অভিযুক্ত হানিফ। প্রেমের সম্পর্ক থেকে তাদের বিবাহের কথাবার্তা হয়। আর বিয়ে করতে ‍ভুক্তভোগী তরুণী গত ২৪ মে চট্টগ্রামে আসেন।

বাস হতে নামার পর অভিযুক্ত ফের নিজের পরিচয় গোপন করে, নাছির (হানিফ) তাকে নেওয়ার জন্য পাঠিয়েছেন এই কথা বলে বাসায় নিয়ে যান। পরে বিভিন্ন অজুহাতে ওই তরুণীকে আপেক্ষা করাতে থাকেন অভিযুক্ত। সর্বশেষ গতকাল মধ্যরাতে ভুক্তভোগীর ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করেন হানিফ।

ওসি সঞ্জয় সিনহা বলেন, এ ঘটনায় মামলা দায়ের হলে অভিযুক্তকে আটক করা হয়। বিষয়টি তদন্তাধীন বলেও জানান তিনি।

মন্তব্য নেওয়া বন্ধ।