পলোগ্রাউন্ডের জনসভা ঘিরে আনন্দ-উচ্ছ্বাস সৃষ্টি হয়েছে : ইঞ্জিনিয়ার মোশাররফ

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি বলেছেন, পলোগ্রাউণ্ডের মাননীয় প্রধানমন্ত্রীর জনসভাকে কেন্দ্র করে ইতোমধ্যে আওয়ামী লীগের নেতাকর্মীসহ চট্টগ্রামের সর্বস্তরের জনসাধারণের মাঝে ব্যাপক আনন্দ-উচ্ছ্বাসের সৃষ্টি হয়েছে। পলোগ্রাউণ্ডে স্মরণকালের জনসমাগম ঘটিয়ে জনসভাকে সর্ববৃহৎ জনসমুদ্রে পরিণত করা হবে ইনশাআল্লাহ্।

বুধবার (১৬ নভেম্বর) আওয়ামী লীগ নেতাদের নিয়ে আগামী ৪ ডিসেম্বর মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত জনসভাস্থল পলোগ্রাউণ্ড মাঠ পরিদর্শনকালে এসব বলেন তিনি। এ সময় আওয়ামী লীগ নেতৃবৃন্দ সমাবেশের মঞ্চস্থলসহ পুরো পলোগ্রাউণ্ড মাঠ ঘুরে দেখেন।

এ সময় মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, উত্তর জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এমএ সালাম, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চসিকের সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিন, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও চসিকের সাবেক প্রশাসক খোরশেদ আলম সুজন, নগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও সিডিএর সাবেক চেয়ারম্যান আবদুচ ছালাম ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের সঙ্গে ছিলেন।

এছাড়াও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মোঃ আতাউর রহমান, আওয়ামী লীগ নেতা নঈম উদ্দিন চৌধুরী, আবুল কালাম আজাদ, আবুল কাসেম চিশতি, আবুল বশর, মোসলেহ উদ্দিন মনসুর, মশিউর রহমান, মাহফুজুল হায়দার চৌধুরী রোটন, বকতেয়ার উদ্দিন খান, চন্দন ধর, নোমান আল মাহমুদ, মোহাম্মদ নুর খান, নাজিম উদ্দিন তালুকদার, আ স ম ইয়াছিন মাহমুদ, এস এম আল মামুন, ছাত্রলীগ নেতা তানভির হোসেন চৌধুরী তপু প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য নেওয়া বন্ধ।