পাঁচ কারযাত্রী নিহতের রেশ না কাটতে ফের লোহাগাড়ায় দুর্ঘটনা, আহত ২০

0

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়ায় বেপরোয়া গতিতে চলা ডাম্প ট্রাক ও প্রাইভেটকারের সংঘর্ষে ৫ জন নিহতের রেশ কাটতে না কাটতেই ফের দুর্ঘটনা ঘটেছে। এবার দুই বাসের মুখোমুখি সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (২২ মার্চ) রাত ১১টার দিকে উপজেলার লোহারদীঘির পাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে তাৎক্ষণিক তিনজনের নাম পাওয়া গেছে। তাঁরা হলেন মো. আয়ুব (৩৮), লিটন সরকার (৩৫) ও মোশাররফ হোসেন (৩৪)।

প্রত্যক্ষদর্শীরা জানান, চট্টগ্রামমুখী সেন্টমার্টিন পরিবহনের সঙ্গে কক্সবাজারমুখী এস আর ট্রাভেলসের একটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয়রা উদ্ধার করে অন্তত ২০ জন আহত যাত্রীকে বিভিন্ন হাসপাতালে নিয়ে গেছেন।

দুর্ঘটনাকবলিত এস আর ট্রাভলসের বাসের চালক মুহাম্মদ আইয়ুব (৩৮) বলেন, সেন্টমার্টিন পরিবহন গাড়িটি একটি মিনি ট্রাককে ওভারটেকি করতে গেলে এ দুর্ঘটনা ঘটে।

বুধবার (২৩ মার্চ) সকালে বিষয়টি নিশ্চিত করেন দোহাজারী হাইওয়ে থানার ইনচার্জ সিরাজুল ইসলাম। তিনি বলেন, দু’টি যাত্রীবাহী বাসের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ২০ জনের মতো যাত্রী আহত হয়েছেন। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখন পর্যন্ত কেউ মারা গেছে এমন খবর পাইনি।

এর আগে গত সোমবার ভোরে মহাসড়কের লোহাগাড়ার আধুনগর এলাকায় ট্রাক ও ব্যক্তিগত গাড়ির মুখোমুখি সংঘর্ষে পাঁচ বন্ধু নিহত হন। ওই ট্রাকের চালক মো. রিপনকে মঙ্গলবার সকালে চট্টগ্রাম নগর থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তিনি মূলত ওই ট্রাকটির সহকারী ছিলেন। এ ছাড়া মঙ্গলবার দুপুরে মহাসড়কের লোহাগাড়ার চুনতির হাজির রাস্তা এলাকায় মোটরসাইকেল থেকে পড়ে মিতালী সিকদার (৫৫) নামের এক নারী গুরুতর আহত হন। পরে বিকেলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এমএফ

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm