পাবনায় স্কুলছাত্রী অপহরণ, র‌্যাব উদ্ধার করলো চট্টগ্রামে

0

পাবনা থেকে অপহৃত ১০ম শ্রেণীর স্কুলছাত্রীকে চট্টগ্রামের আনোয়ারা থেকে উদ্ধার করেছে র‌্যাব। এসময় জড়িত ৩ জন অপহরণকারীকেও আটক করা হয়।

রোববার (৬ মার্চ) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার। তিনি বলেন, শনিবার দিবাগত রাত ১টার দিকে আনোয়ারার চাতরী এলাকা থেকে স্কুলছাত্রীকে উদ্ধারের পাশাপাশি তিন অপরহরণকারীকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- পাবনা জেলার সদর থানার উত্তর কোমরপুর গ্রামের মো. ইউনুস কাজীর ছেলে মো. ইসমাইল কাজী (১৯), মৃত মঈন উদ্দিন কাজীর ছেলে মো. ইউনুস কাজী(৪৫) এবং মৃত মঈন উদ্দিন কাজীর ছেলে মো. আব্দুল মান্নান কাজী(৪৮)।

র‌্যাব জানায়, গত ১৪ ফেব্রুয়ারি মো. শফিকুল ইসলামের ১০ম শ্রেণির পড়ুয়া মেয়ে স্কুলে প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে যায়। মেয়েটি স্কুলে প্রাইভেট শেষ করে বাড়িতে ফিরে না আসায় তাকে খোঁজাখুঁজি করে কোথাও পাওয়া যায়নি।

এ ঘটনায় ওই মেয়ের বাবা পাবনা থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরবর্তীতে বিষয়টি র‌্যাবকে জানানো হয়। র‌্যাবের সদস্যরা অভিযান পরিচালনা করে চট্টগ্রামের আনোয়ারা থেকে মেয়েটিকে উদ্ধার করে। এসময় অপহরণকারী তিনজনকেও আটক করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার জানান, আসামিরা জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে, তারা অসৎ উদ্দেশ্যে মেয়েটিকে অপহরণ করে আত্মগোপন করে রেখেছিল। ইসমাইল কাজী দীর্ঘদিন ধরে মেয়েটিকে স্কুলে আসা যাওয়ার পথে বিভিন্নভাবে ফুসলিয়ে ও প্রলোভন দেখিয়ে বাড়ির সামনে থেকে জোরপূর্বক অপহরণ করে। এরপর ইসমাইলের এক আত্মীয়ের বাড়িতে নিয়ে যায়।

তাদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে জানান তিনি।

এমএফ/এফএম

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm