পুলিশ ভ্যানে ধাক্কা দেওয়া বাসের চালক কারাগারে

চট্টগ্রাম নগরীর পাহাড়তলী থানার সাগরিকা এলাকায় শিল্প পুলিশের গাড়িতে ধাক্কা দেওয়া বাসের চালক নাহিদুল ইসলাম স্বপনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

রোববার (২২ মে) স্বপনকে আদালতে সোপর্দ করলে আদালত এই আদেশ দেন বলে জানান পাহাড়তলী থানার পরিদর্শক (তদন্ত) নাজমুল হাসান। এর আগে শনিবার (২১ মে) রাতে পাহাড়তলী বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পাহাড়তলী থানা পুলিশ।

নাজমুল হাসান বলেন, শনিবার সকালে সিটি বাসের ধাকায় শিল্প পুলিশের ১৩ সদস্য আহত হন। ওই ঘটনায় শিল্প পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হোসেন মোল্লা বাদী হয়ে পাহাড়তলী থানায় মামলা দায়ের করেন। সেই মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, নাহিদুল ইসলাম স্বপনকে আদালতে সোপর্দ করলে আদালত কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে ঘটনাস্থল থেকে বাসটি জব্দ করা হয়েছিল।

প্রসঙ্গত, নগরীর উত্তর কাট্টলী এলাকায় শিল্প পুলিশের চট্টগ্রামের সদর দফতরে ওরিয়েন্টেশন কোর্সে যোগ দিতে পুলিশ সদস্যরা গিয়েছিলেন। বৃষ্টিপাতের কারণে এই কর্মসূচি বাতিল করা হলে তারা খুলশীতে শিল্প পুলিশের অফিসে ফিরে যাচ্ছিলেন। পথে সাগরিকা মোড়ে শহর এলাকার একটি বাস পুলিশ ভ্যানটির মাঝামাঝি আঘাত করে।

শিল্প পুলিশের আহত ১৩ সদস্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে জানা গেছে।

বাস চালক স্বপনের ড্রাইভিং লাইসেন্স ছিল কিনা জানতে চাইলে, পুলিশ কর্মকর্তা নাজমুল হাসান বলেন- মামলা ট্রাফিক বিভাগ তার লাইসেন্স জব্দ করেছে বলে আমাদের জানিয়েছে স্বপন। আমরা তা যাচাই করছি।

মন্তব্য নেওয়া বন্ধ।