পেকুয়ায় চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

0

কক্সবাজারের পেকুয়ার রাজাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম সিকদার বাবুলের ওপর হামলা ও পরবর্তীতে তার বিরুদ্ধে মামলা রুজু হওয়ার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা এবং ইউনিয়নবাসীরা। একইসঙ্গে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডির) উপ-সহকারি প্রকৌশলী আবদুল আলিমের অপসারণের দাবি করা হয় মানববন্ধনে।

বুধবার (৩০ মার্চ) বিকেলে ইউনিয়নের সবুজবাজারে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়। এসময় বাবুল চেয়ারম্যানের পক্ষে সংহতি জানিয়ে তার সমর্থনে বিপুল জনগন মানববন্ধনে প্রতিবাদ জানায়।

মানববন্ধনে রাজাখালী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বিএসসি বলেন, চেয়ারম্যানের উপর হামলা অত্যন্ত ন্যাক্কারজনক। প্রকৌশলী আবদুল আলিম একজন ঘুষখোর ও দুর্নীতিবাজ কর্মকর্তা। এ রাজাখালীতে তার বিরুদ্ধে অনেক অভিযোগ আছে। আমরা এ পরিস্থিতির জন্য তাকে দায়ি করছি। অবিলম্বে তাকে অপসারণ করতে হবে। আর বাবুল চেয়ারম্যানকে মিথ্যা মামলা থেকে অব্যাহতি দিতে হবে।

ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবুল কাসেম আজাদ বলেন, আমরা রাস্তায় নেমেছি ওই প্রকৌশলীকে অপসারণ না করা পর্যন্ত রাস্তায় থাকবো।

সাবেক সাধারণ সম্পাদক মাষ্টার নুর মোহাম্মদ বলেন, আলিম একজন ঘুষখোর। বঙ্গবন্ধুর বাংলায় ঘুষখোরের ঠাঁই নেই।

ইউপি সদস্য শহীদ মুহাম্মদ সাইফুল্লাহ বলেন, আমরা আন্দোলন মাত্র শুরু করেছি। রাজপথে থাকবো। আলিমের বিচার চাই।

উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় ইউপির নারী সদস্য ছেনুয়ারা বেগম বলেন, প্রয়োজনে প্রধানমন্ত্রীর কাছে যাবো। বাবুল চেয়ারম্যানকে ঘুষি মেরেছে। আর তার বিরুদ্ধে মামলা করেছে। আমরা ঘরে বসে থাকতে পারি না।

মানববন্ধনে এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন রাজাখালী ইউনিয়ন আওয়ামীলীগ সহ-সভাপতি হাজী আবু তাহের মাতবর, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক মাষ্টার নুর মোহাম্মদ, আওয়ামীলীগ নেতা এতারাফ সিকদার, বদরুল কামাল, উপজেলা যুবলীগের যুগ্ন-সম্পাদক আকতার হোছাইন, ইউনিয়ন যুবলীগ সভাপতি রিয়াজ খান রাজু, রাজাখালীর ইউনিয়নের ছাত্রলীগ সভাপতি ইমরান ও মৎস্যজীবিলীগ নেতা রেজাউল করিম প্রমুখ।

এমএফ

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm