প্যারেড শেষে ফেরার পথে আহত ১৩ পুলিশ সদস্য

0

চট্টগ্রাম নগরীতে বাসের ধাক্কায় পুলিশের ১৩ সদস্য আহত হয়েছেন। আহতদের পাঁচজন বেশী আঘাত প্রাপ্ত। তাদের সবাইকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২১ মে) সকালে প্যারেড শেষে নগরীর খুলশীতে শিল্প পুলিশের কার্যালয়ে ফেরার পথে সাগরিকা এলাকায় এই ঘটনা ঘটে।

আহতরা হলেন- সালাউদ্দিন (২২), সৈকত (২২), মাহাবুল (২৬), শামীম হোসেন (২২), রিমি (২২), জসিম (২৩), মানিক (২৪), সজিব (২১), জসিম (২৩), জান্নাত (২২), রুম্পা (২১), উইনপ্রু (২২) ও মাসুদ (২৩)।

শিল্প পুলিশের চট্টগ্রাম অঞ্চলের সহকারী পুলিশ সুপার (গোয়েন্দা ও গণমাধ্যম) মো. সেলিম নেওয়াজ চট্টগ্রাম খবরকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, নগরীর উত্তর কাট্টলী এলাকায় শিল্প পুলিশের চট্টগ্রামের সদর দফতরে ওরিয়েন্টেশন কোর্সে যোগ দিতে পুলিশ সদস্যরা গিয়েছিলেন। বৃষ্টিপাতের কারণে এই কর্মসূচি বাতিল করা হলে তারা খুলশীতে শিল্প পুলিশের অফিসে ফিরে যাচ্ছিলেন।। পথে সাগরিকা মোড়ে শহর এলাকার একটি বাস পুলিশ ভ্যানটির মাঝামাঝি আঘাত করে। এতে গাড়িতে থাকা আমাদের শিল্প পুলিশ সদস্যরা আহত হয়েছেন। তাদের মধ্যে ৫ জনের আঘাত বেশি। তাদের মধ্যে কেউ মাথায়, কেউ হাতে-পায়ে ব্যথা পেয়েছেন।

জানা গেছে, ঘটনার পর বাসটি আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে।

আহত শিল্প পুলিশ সদস্যদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm