প্রবাসী হত্যার দায়ে রাঙ্গুনিয়ায় আজগর আলী গ্রেপ্তার

0

রাঙ্গুনিয়ায় ইউপি নির্বাচনে পরাজিত হয়ে জয়ী মেম্বারের প্রবাসী ভাইকে হত্যার অভিযোগে পরাজিত মেম্বার প্রার্থী আজগর আলীকে (৪৫) গ্রেপ্তার করেছে র‌্যাব।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে বিষয়টি চট্টগ্রাম খবরকে নিশ্চিত করেন র‌্যাব-৭এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার।
তিনি বলেন, রোববার রাতে র‌্যাবের অভিযানে পরাচিত মেম্বার প্রার্থী আজগর আলী গ্রেপ্তার হয়েছেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইউসুফ হত্যাকান্ডের দায় স্বীকার করেছেন আজগর আলী।

রাঙ্গুনিয়া থানাধীন ১নং রাজানগর ইউনিয়নে গত ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩ নম্বর বগাবিলি ওয়ার্ডে মেম্বার প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে জয়ী হন তৈয়ব আলী। তিনি আজগর আলীকে পরাজিত করেন।

নির্বাচনে আজগর আলী পরাজিত হয়ে তৈয়ব মেম্বারের ওপর বেশ কয়েকবার হামলা চালানোর অভিযোগ ওঠে। সর্বশেষ তৈয়ব মেম্বারের প্রবাসী ভাই ইউসুফ আলীর ওপর ২ ফেব্রুয়ারি নৃশংসভাবে হামলা করা হলে তিনি ১০ দিন হাসপাতালে চিকিৎসাধীন থেকে গত ১২ ফেব্রুয়ারি মৃত্যু বরণ করেন।

এই ঘটনায় গত ৬ ফেব্রুয়ারি নিহতের স্ত্রী বাদী হয়ে চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া থানায় ১২ জনকে এবং অজ্ঞাতনামা আরও ৪ থেকে ৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। পরে নিহতের স্ত্রীর দায়ের করা মামলাটি হত্যা মামলায় রুপান্তর হয়।

জানা যায় যে, ঘটনার পর থেকে মামলা তুলে নেয়ার জন্য বাদীর পরিবারকে বিভিন্ন রকম ভয়-ভীতি ও হুমকি দিতে থাকে আজগর আলী।

র‍্যাব জানায়, পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য আজগর আলীকে রাঙ্গুনিয়িা থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm