প্রবীণ রাজনীতিবিদ ইঞ্জিনিয়ার মোশাররফ যুক্তরাষ্ট্রে সংবর্ধিত

0

যুক্তরাষ্ট্র সফররত বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপিকে তাঁর আজীবন সফলতার জন্য নাগরিক সংবর্ধনা দিয়েছে গ্রেটার চট্টগ্রাম এসোসিয়েশন ইউকে। সংবর্ধনার জবাবে প্রবীণ এই রাজনীতিবিদ চট্টগ্রামের জন্য, চট্টগ্রামের মানুষের জন্য আজীবন কাজ করে যাওয়া মনোবাসনা পুনঃব্যক্ত করেন।

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, অতীতে যখন জাতীয় পর্যায়ে দায়িত্ব পালন করেছি তখনও সবার আগে চট্টগ্রামে প্রাধান্য দিয়েছি। আমৃত্যু চট্টগ্রামের মানুষের জন্য কাজ করে যাবো, চট্টগ্রামের জন্য কাজ করে যাবো। যতদিন বাঁচি চট্টগ্রামের হয়েই কাজ করবো।

হোয়াইট চ্যাপেলের ১১৩ নিউ রোডস্থ চিটাগাং সেন্টার এ অনুষ্ঠিত এ সম্বর্ধনা সভায় সভাপতিত্ব করেন এসোসিয়েশন এর ট্রাস্টি বোর্ড চেয়ারম্যান ও ফাউন্ডিং প্রেসিডেন্ট ব্যারিস্টার মনোয়ার হোসেন। এতে স্বাগত বক্তব্য রাখেন এসোসিয়েশন এর কাযকরী কমিটির প্রেসিডেন্ট মোহাম্মদ ইসহাক চৌধুরী ও সঞ্চালনায় ছিলেন জেনারেল সেক্রেটারি মোহাম্মদ কায়সার।

সাত বার নির্বাচিত সাংসদ ইঞ্জিনিয়ার মোশাররফ বলেন, দেশের উন্নয়নে চট্টগ্রামের মানুষের বড় অবদান রয়েছে। চট্টগ্রামকে বাদ দিয়ে উন্নয়ন সম্ভব নয়। তাই জননেত্রী শেখ হাসিনার সরকার চট্টগ্রামের জলাবদ্ধতায় এক সাথে ১০ হাজার কোটি টাকার প্রকল্প বাস্তবায়ন করছে। নগরবাসীর বিনোদনের জন্য আমরা আরও পার্ক গড়ে তুলবো। খেলাধুলার উন্নয়নের আরও পদক্ষেপ নেবো।

এতে আরও বক্তব্য রাখেন প্রাক্তন ছাত্র নেতা অভিজিৎ ধর বাপ্পি, শওকত মাহমুদ টিপু, কাউন্সিলর সায়েদ ফিরোজ গণি, আখতার আলম, মীর রাশেদ আহমেদ, সলিসিটর জাগির আলম, লুৎফর রহমান সাঈদ, ব্যারিস্টার আনোয়ার হোসেনসহ মিরসরাই, সীতাকুন্ড, কক্সবাজার, পটিয়া, আনোয়ারা, রাউজান, হাটহাজারীর বিভিন্ন আঞ্চলিক সংগঠনের নেতৃবৃন্দ।

সভায় বক্তারা জননেতা মোশাররফ হোসেনের দীর্ঘ সংগ্রামী জীবনের প্রতি শ্রদ্ধা জানান। তাঁরা চট্টগ্রাম মহানগরের জলাবদ্ধতার সমাধানের দায়িত্ব তাঁর হাতে নেয়ার জন্য আহবান জানান।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm