প্রেস স্টিকার ব্যবহার করেও ধরা

0

নগরের খুলশী, ডবলমুরিং থানাসহ ফেনী জেলার সোনাগাজী এলাকায় অভিযান চালিয়ে আন্তঃজেলা সংঘবদ্ধ মোটরসাইকেল চোর চক্রের ৮ সদস্যকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগ। এই সময় ৫টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। চোর চক্র মোটরসাইকেল চুরির পর পুলিশের হাত থেকে বাঁচতে ‘প্রেস’ লেখাসহ বিভিন্ন স্টিকার লাগিয়ে বিক্রি করার জন্য এক স্থান থেকে অন্যস্থানে নিয়ে যেত।

বৃহস্পতিবার ( ১০ ফেব্রুয়ারি) দুপুরে মনসুরাবাদ পুলিশ লাইনে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান মহানগর গোয়েন্দা বিভাগের উপ-পুলিশ কমিশনার (উত্তর) মুহাম্মদ আলী হোসেন। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (৯ ফেব্রুয়ারি) থেকে বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) পর্যন্ত বিরতিহীনভাবে এই অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. মুন্না (২১), মো. ফয়সাল (২২), মোহাম্মদ শাহাদাৎ হোসেন (২২), মো. শহিদুল ইসলাম প্রকাশ শহিদ (২১), মো. সোহেল প্রকাশ ইকবাল (২০), মো. মিজান (২৩), মোবারক হোসেন (২৪) ও আব্দুর রহমান নোবেল (২৫)। তাদের মধ্যে মো. শহিদুল ইসলাম, মো. সোহেল ও মো. মুন্না মূলহোতা বলে জানায় পুলিশ।

এ বিষয়ে উপ-পুলিশ কমিশনার (উত্তর) মুহাম্মদ আলী হোসেন বলেন, তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা গ্রেফতার অন্য আসামিদের সহযোগিতায় চট্টগ্রাম মহানগরসহ বিভিন্ন জেলা শহর থেকে মোটরসাইকেল চুরি করে। পরে মো. মুন্না তার সহযোগীদের সাহায্যে চোরাই মোটরসাইকেলের নম্বর প্লেট পরিবর্তন করে। এরপর মোটরসাইকেলে ‘প্রেস’ লেখাসহ বিভিন্ন স্টিকার লাগিয়ে বিক্রি করার জন্য এক স্থান থেকে অন্যস্থানে নিয়ে যেত। নাম্বার প্লেট পরিবর্তন ও বিভিন্ন স্টিকার লাগিয়ে এক জেলা থেকে অন্য জেলায় নিয়ে মোটরসাইকেল বিক্রি করত তারা।

আটজনের বিরুদ্ধে নগরীর খুলশী থানায় মামলা করা হয়েছে বলে উপ-পুলিশ কমিশনার (উত্তর) মুহাম্মদ আলী সংবাদ সম্মেলনে জানান।

সিএস/

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm