ফটিকছড়ি পৌর মেয়র পদে আওয়ামী লীগের ইসমাইলের হ্যাট্রিক

চট্টগ্রামের ফটিকছড়ি পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী ইসমাইল হোসেন। তিনি ২০১২ সালে প্রথম ফটিকছড়ি পৌরসভার মেয়র নির্বাচিত হন। এরপর টানা জয় পেয়ে এবার হ্যাট্রিক করেছেন।

বুধবার (২ নভেম্বর) সন্ধ্যায় বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা কামরুল আলম।

তিনি বলেন, ইসমাইল হোসেন ১২ হাজার ৭৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মিনহাজুল ইসলাম জসীম পেয়েছেন ৬ হাজার ৮৮৯ ভোট।

নির্বাচনে কাউন্সিল পদে ১ নম্বর ওয়ার্ডে রফিকুল আলম, ২ নম্বর ওয়ার্ডে রাকিব উদ্দীন, ৩ নম্বর ওয়ার্ডে হেলাল উদ্দীন, ৪ নম্বর ওয়ার্ডে মোহাম্মাদ আবদুল্লাহ, ৫ নম্বর ওয়ার্ডে জহিরুল ইসলাম বাবর, ৬ নম্বর ওয়ার্ডে জসীম উদ্দীন, ৭ নম্বর ওয়ার্ডে মোহাম্মাদ এহসান, ৮ নম্বর ওয়ার্ডে গোলাপ মাওলা, ৯ নম্বর ওয়ার্ডে মোহাম্মাদ হাসেম নির্বাচিত হয়েছেন।

সংরক্ষিত মহিলা কাউন্সিল পদে নির্বাচিত হয়েছেন ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডে সেলিনা আক্তার, ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডে রোকেয়া বেগম, ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডে ফিরোজা বেগম।

এরআগে, বুধবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ইভিএমে ভোটারদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মধ্য দিয়ে কোনো রকম অপ্রীতিকর ঘটনা ছাড়াই ফটিকছড়ি পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ভোট কাস্ট হয়েছে ৬৬ শতাংশ। এবার নির্বাচনে ধীরগতির ভোটগ্রহণ ছাড়া তেমন কোনো অভিযোগ পাওয়া যায়নি।

মন্তব্য নেওয়া বন্ধ।