ফাঁকা নগরীতে আখতারুজ্জামান ফ্লাইওভার আজ রাতেও বন্ধ থাকবে

0

ফাঁকা নগরীতে ঈদের দিন বিকেল থেকে বন্ধ ছিল আখতারুজ্জামান ফ্লাইওভার। মূলত সড়কে যানবাহনের চাপ না থাকায় চট্টগ্রাম নগর পুলিশের ট্রাফিক বিভাগ এই উদ্যোগ গ্রহণ করে।

যা আজ বুধবার (৪ মে) রাতেও কার্যকর থাকবে। মঙ্গলবারের মতো আজ বিকেল ৫টা থেকে বন্ধ করে দেওয়া হবে আখতারুজ্জামান ফ্লাইওভারের সব প্রবেশদ্বার। পরদিন ভোর ৬টায় তা আবার খুলে দেওয়া হবে।

জানতে চাইলে সিএমপির উপ কমিশনার (ট্রাফিক দক্ষিণ) জয়নুল আবেদীন টিটু বলেন, ঈদের ছুটিতে নগরী একেবারেই ফাঁকা। সারাদিন তেমন যান চলেনি। বিকেল থেকে তা আরও কমে আসে। তাই সন্ধ্যার আগেই আমরা ফ্লাইওভারে যান চলাচল বন্ধ করেছি।

তিনি আরও বলেন, আজ বুধবারও রাতের বেলায় আখতারুজ্জামান ফ্লাইওভার বন্ধ থাকবে। তাই ফ্লাইওভারের বিকল্প হিসেবে মূল সড়ক ব্যবহারের অনুরোধ জানান তিনি।

তবে সিএমপি সূত্রে জানা গেছে, পরের দিন বৃহস্পতিবার অফিস আদালত খোলা থাকলেও অনেকেই ছুটি নিয়েছেন। সেই হিসেবে নগর আগামী শনিবার পর্যন্ত ফাঁকা থাকার সম্ভাবনা রয়েছে।

এক্ষেত্রে নগরবাসীর নিরাপত্তার বিষয়টি বিবেচনায় ফ্লাইওভার বন্ধসহ যান চলাচলে যে কোন সিন্ধান নিতে পারে সিএমপি।

প্রসঙ্গত, গত ঈদুল আযহার বন্ধে ফ্লাইওভারের ওপর থেকে আকবর নামে ঢাকার এক শিক্ষার্থীকে ছুঁড়ে ফেলে দেওয়া হয়। পথচারীরা উদ্ধার করে তাকে চমেক হাসপাতালে ভর্তি করায়। আকবর চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm