ফাও খাবার না পেয়ে চবিতে বাবুর্চিকে মারধর

0

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ফাও খাবার না পেয়ে ডাইনিংয়ে এক বাবুর্চিকে মারধরের ঘটনা ঘটছে। মারধরের শিকার আবুল হাসেম সোহরাওয়ার্দী হলের বাবুর্চি। অভিযুক্ত তিন শিক্ষার্থী হলেন, সাদ্দাম, মোখলেস ও মোরশেদ।

মঙ্গলবার (৮ মার্চ) দুপুর ২টায় বিশ্ববিদ্যালয়ের সোহরাওয়ার্দী হলের ডাইনিংয়ে এ ঘটনা ঘটেছে বলে চট্টগ্রাম খবরকে জানান আবুল হাসেম নিজেই।

তিনি বলেন, দর্শন বিভাগের র‍্যাগ ডে’র জন্য হলের ডাইনিংয়ে রান্না করা হয়েছে। তারা তিনজন এসে ফাও খবার চায়। আমি দিতে অস্বীকৃতি জানালে এক হাজার টাকা দাবি করে। টাকা না দেওয়াতে কিল ঘুসিসহ ডাইনিংয়ে রান্না ঘরে থাকা বিভিন্ন রান্নার সরঞ্জাম দিয়ে মারধর করে। আমার পেটে আঘাত পেয়েছি, মাথা ফেটে গেছে। বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টার থেকে চিকিৎসা নিয়েছি।

তিনি আরও বলেন, ঘটনা শুনে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া স্যারসহ প্রশাসনের সবাই হলে এসেছেন। স্যারেরা আশ্বাস দিয়েছেন ঘটনার সুষ্ঠু বিচার করবেন।

জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া বলেন, বিশ্ববিদ্যালয়ের কয়েকজন ছাত্র সোহরাওয়ার্দী হলের বাবুর্চিকে মারধর করেছে৷ আমরা দ্রুতই তাদের চিহ্নিত করব। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এফএম

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm