বাঁশখালীতে ধর্ষণ মামলার পলাতক আসামি ১১ মাস পর গ্রেফতার

0

চট্টগ্রামে ১১ মাস আগে নানার বাড়িতে বেড়াতে গিয়ে ৭ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়। এ ঘটনায় পরোয়ানাভুক্ত আসামি মো. রশিদ আহাম্মদকে (৫৫) গ্রেফতার করেছে র‍্যাব। আজ বুধবার নগরীর খুলশী থানাধীন তুলাতলী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, অভিযুক্ত রশিদ বাঁশখালী উপজেলার মৃত সাহাব মিয়ার ছেলে।

র‍্যাবের সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার জানান, অভিযুক্ত আসামিকে গ্রেফতারের পর সংশ্লিষ্ট থানার পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। গত বছরের ১৯ জুলাই চট্টগ্রাম জেলার বাঁশখালী থানাধীন বাহারছড়া এলাকায় নানার বাড়িতে বেড়াতে যায় ভুক্তভোগী শিশুটির পরিবার।

ভুক্তভোগী শিশুটি খেলার জন্য বাইরে গেলে অভিযুক্ত রশিদ তাকে ফুসলিয়ে নিজের ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এ সময় ভুক্তভোগী শিশুর মা শিশুটিকে দেখতে না পেয়ে ডাকাডাকি শুরু করেন। ভুক্তভোগীর মায়ের ডাক শুনতে পেয়ে রশিদ দরজা খুলে শিশুটিকে রেখে পালিয়ে যায়। পরে শিশুটিকে উদ্ধার করে চমেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসা দেওয়া হয়। এ ঘটনায় শিশুটির মা বাঁশখালী থানায় একটি মামলা করেন। অন্যদিকে রশিদ ঘটনার পর থেকে পালিয়ে ছিল।

সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার আরও জানান, উক্ত চাঞ্চল্যকর ও আলোচিত ধর্ষণ মামলার মেডিকেল প্রতিবেদনের ওপর ভিত্তি করে মামলার তদন্তকারী কর্মকর্তা বিজ্ঞ আদালতে অভিযোগপত্র দায়ের করেন। পরে আদালত আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm