বাকলিয়ায় ছুরিকাঘাতে যুবক নিহত

চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানাধীন বলিরহাট ঘাটকুলে ছুরিকাঘাতে রাকিবুল ইসলাম রিকাত (২০) নামে এক যুবককে হত্যা করেছে দুর্বৃত্তরা। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ফেসবুক পোস্টকে কেন্দ্র করে এ ঘটনা ঘটতে পারে।

সোমবার (৩১ অক্টোবর) বিকেল চারটার দিকে এই ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম।

নিহত রাকিবুল ইসলাম রিকাত কর্ণফুলী উপজেলার বড়উঠানের মো.শরীফের ছেলে। তিনি নগরীর চান্দগাঁও থানার খাজা রোড পেটারি পাড়া এলাকার ভাড়াটিয়া থাকতেন।

জানা গেছে, ছুরিকাহত অবস্থায় খরমপাড়ার মুখে একটি সিএনজি অটোরিকশাতে ওই যুবককে পান কয়েকজন যুবক। পরে তার পরিবারের লোকজনকে খবর দিলে তারা আহত অবস্থায় রাকিবুল ইসলামকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে যান । পরে এখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম বলেন, খবর পেয়ে পুলিশ মেডিকেলে উপস্থিত হয়ে বিষয়টি খতিয়ে দেখছে। লাশ ময়না তদন্তের জন্য চমেকে রাখা হয়েছে। তবে ফেসবুক পোস্ট নিয়ে ঝগড়ার কারণে তাকে ছুরিমারা হয়েছে বলে প্রাথমিকভাবে তথ্য পেয়েছি। বিষয়টি তদন্তের পর নিশ্চিত হওয়া যাবে।

মন্তব্য নেওয়া বন্ধ।