বাকাসস চট্টগ্রাম জেলা শাখার সভাপতি উদয়ন, সম্পাদক আরিফ

0

বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতির (বাকাসস) চট্টগ্রাম জেলা শাখা সভাপতির দায়িত্ব দেওয়া হয়েছে উদয়ন কুমার বড়ুয়াকে এবং সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন এসএস আরিফ হোসেন।

মঙ্গলবার (২২ মার্চ) বাকাসসের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় ২১ মার্চ সন্ধ্যায় সংগঠনের এক সাধারণ সভায় ২০২২-২০২৪ সালের জন্য ২৩ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। নগরীর কে.সি.দে ইনস্টিটিউটে (অফিসার্স ক্লাব) সংগঠনের কর্মকর্তা স্বপন কুমার দাশের সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়।

কমিটির অন্যান্য কর্মকর্তা ও সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি প্রদীপ কুমার চৌধুরী, সহ-সভাপতি মো. আবদুল মান্নান, যুগ্ম সাধারণ সম্পাদক চৌধুরী নিউটন বড়ুয়া, সহ-সাধারণ সম্পাদক মো. সবদের হোসেন, সাংগঠনিক সম্পাদক নুরুল মুহাম্মদ কাদের, সহ-সাংগঠনিক সম্পাদক অরুণ কান্তি মল্লিক, অর্থ সম্পাদক মোহাম্মদ জামাল উদ্দিন।

এছাড়াও দপ্তর সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে দেবাশীষ রুদ্রকে, সাহিত্য ও পাঠাগার সম্পাদক পুতুল দত্ত, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ আলী হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক মো. সফিউল আলম, প্রচার সম্পাদক মো. রিয়াজ উদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদিকা শাপলা দাশ গুপ্ত, সহ-মহিলা বিষয়ক সম্পাদিকার দায়িত্ব দেওয়া হয়েছে সুফিয়া বেগমকে।

সংগঠনের কার্যনির্বাহী সদস্য হিসেবে দায়িত্ব পেয়েছেন স্বপন কুমার দাশ, স্বদেশ শর্মা, মো. আলী আজম খান, মো. নুরুচ্ছফা, মহিউদ্দিন আহমেদ, মো. শামসুল আলম ও সাইফুর রহমান।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm