বাড়ি ফেরার পথে হামলার শিকার ফল বিক্রেতা

চট্টগ্রাম নগরী থেকে থেকে বাড়ি ফেরার পথে হামলার শিকার হয়েছেন মোহাম্মদ সোহেল (৩০) নামে এক ফল ব্যবসায়ী। বুধবার (১ মার্চ) এ ঘটনায় ৫ জনকে আসামী করে আনোয়ারা থানায় মামলা একটি মামলা দায়ের করেছেন আহতের ভাই জাহাঙ্গির আলম।

অভিযুক্তরা হলেন, আনোয়ারা থানায় বরুমছড়া ইউনিয়নের আলী মাঝির বাড়ির মো. কামাল উদ্দিনের পুত্র মঞ্জুরুল আলম (৩২), মফজল আহমদের পুত্র রেজাউল করিম (২৯), আহমদ নবীর পুত্র ইকবাল হোসেন (৩৩) ও মো. জামাল হোসেনের পুত্র মো. মনছুর (৩১) ও অজ্ঞাত ১।

মোহাম্মদ সোহেল উপজেলার বরুমছড়া ইউনিয়নের দেলোয়ার হোসেনের পুত্র।

আহতের ভাই জাহাঙ্গীর আলম জানান, আমার ছোট ভাই মোহাম্মদ সোহেল আমাদের ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়ি ফিরছিলেন সোমবার রাতে। বাড়ি যাওয়ার সময় বরুমছড়া বেড়িবাঁধ এলাকায় গেলে অভিযুক্তরা ধারালো দেশীয় অস্ত্র দিয়ে শরীরের বিভিন্নস্থানে জখম করে। এসময় তার কাছে থাকা নগদ ৭০ হাজার টাকা ও মুঠোফোন কেড়ে নেন। তার আত্মচিৎকারের স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। স্থানীয়দের সহযোগিতায় আহত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।

এবিষয়ে জানতে চাইলে আনোয়ারা থানার পুলিশ পরিদর্শক মোহাম্মদ শাহেদ বলেন, ব্যাবসায়ীর উপর হামলার ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য নেওয়া বন্ধ।